আজ || মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ       গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন       মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কলেজ শিক্ষক নূর নবী       ৮টা-৩টা অফিস; গোপালপুরে অধিকাংশ সরকারি অফিস ছিল তালাবদ্ধ       গোপালপুর থানা প্রাঙ্গণে লাশ রাখার ঘর উদ্বোধন       গোপালপুর পল্লী বিদ্যুৎ অফিসের পতাকাদন্ড আম পাড়ার কোটা       অবশেষে উচ্ছেদ করা হলো গোপালপুরের সেই ৪টি অবৈধ সেচপাম্প       রাজা যায়, রাজ্যের মানচিত্রও বদলায়, টিকে থাকে মোসাহেব, চাটুকার ও চামচা       জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মোশারফ হোসেন       বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন    
 


গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন

কে এম মিঠু গোপালপুর :
গোপালপুরে মাছ ধরার দুই শতাধিক নিষিদ্ধ চায়না জাল আগুনে পুড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক এ অভিযান পরিচালনা করেন।

সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে শুক্রবার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিভিন্ন বিলে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাছ ধরার দুই শতাধিক নিষিদ্ধ চায়না ও কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

অভিযান পরিচালনার সময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন, সাংবাদিক ও অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অভিযান পরিচালনা কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক জানান, এর আগেও উপজেলার বিভিন্ন এলাকার নদী, খাল ও বিলে বেশ কয়েকদফা অভিযান চালিয়ে কয়েকশত জাল ভস্মীভূত করা হয়েছে। এ ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। অভিযুক্ত এলাকায় নিয়মিত অভিযান চালানো হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!