আজ || মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ       গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন       মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কলেজ শিক্ষক নূর নবী       ৮টা-৩টা অফিস; গোপালপুরে অধিকাংশ সরকারি অফিস ছিল তালাবদ্ধ       গোপালপুর থানা প্রাঙ্গণে লাশ রাখার ঘর উদ্বোধন       গোপালপুর পল্লী বিদ্যুৎ অফিসের পতাকাদন্ড আম পাড়ার কোটা       অবশেষে উচ্ছেদ করা হলো গোপালপুরের সেই ৪টি অবৈধ সেচপাম্প       রাজা যায়, রাজ্যের মানচিত্রও বদলায়, টিকে থাকে মোসাহেব, চাটুকার ও চামচা       জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মোশারফ হোসেন       বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন    
 


গোপালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

গোপালপুর বার্তা ডেক্স :
গোপালপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন’ এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়শিলা উচ্চ বিদ্যালয়ে সোমবার সকাল থেকে এ রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করা হয়। ক্যাম্পেইনে বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করা হয়। এ কাজে সহযোগিতা করে স্থানীয় আলিফ ডিজিটাল হসপিটাল।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম লাভলু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলিফ ডিজিটাল হসপিটালে প্যাথলজিস্ট মো. মজনু মিয়া, সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান তানজিল, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. কাজী রকি, সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. আজাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা শেখসহ স্কুলের শিক্ষকবৃন্দ।

সংগঠনের সহসাধারণ সম্পাদক মো. শিশির আহমেদ জানান, ‘স্বেচ্ছায় করি রক্তদান’ কার্যক্রম তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়। পর্যায়ক্রমে এ ক্যাম্পেইন উপজেলার সকল মাধ্যমিক স্কুল ও কলেজে পরিচালিত হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!