আজ || শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

গোপালপুর বার্তা ডেক্স :
টাঙ্গাইলের গোপালপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বুধবার গভীর রাতে পৌরসভার সুতি হিজুলীপাড়া গ্রামে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সুতি হিজুলীপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম (৪২), মো. সাহেব আলী (৩৪), মো. ময়েন উদ্দিন (৩৬), মো. আব্দুল বারেক (৪৬), মো. মোজাফফর আলী শেখ (৫৫) ও বাগুয়াটা দক্ষিণপাড়ার মো. আব্দুল হামিদ (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হিজুলীপাড়া গ্রামের ময়েন উদ্দিনের বসত ঘরের পিছনে জুয়ার আসর থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, আসামীরা প্রকাশ্য স্থানে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারার অপরাধ করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান চলবে। মাদকসহ যাবতীয় অপরাধমুক্ত সমাজ গড়তে সকলের সার্বিক সহযোগিতা দরকার বলে জানান তিনি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!