আজ || মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ       গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন       মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কলেজ শিক্ষক নূর নবী       ৮টা-৩টা অফিস; গোপালপুরে অধিকাংশ সরকারি অফিস ছিল তালাবদ্ধ       গোপালপুর থানা প্রাঙ্গণে লাশ রাখার ঘর উদ্বোধন       গোপালপুর পল্লী বিদ্যুৎ অফিসের পতাকাদন্ড আম পাড়ার কোটা       অবশেষে উচ্ছেদ করা হলো গোপালপুরের সেই ৪টি অবৈধ সেচপাম্প       রাজা যায়, রাজ্যের মানচিত্রও বদলায়, টিকে থাকে মোসাহেব, চাটুকার ও চামচা       জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মোশারফ হোসেন       বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন    
 


গোপালপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার নিজ অর্থায়নে গতকাল শুক্রবার সকালে উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের যমুনা নদীতীর সংলগ্ন সোনামুই এলাকায় এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবন, আলু ও চিড়া।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যাদূর্গত এলাকায় তিনি নিজস্ব অর্থায়নে দুই হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করবেন। তারই ধারাবাহিকতায় প্রথম দফায় আজ ৫ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলেন। পর্যায়ক্রমে দুই উপজেলায় বন্যায় অধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে।

ত্রাণসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহজাহান আলী, সোনামুই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাছেদ, নলিন বাজার বণিক সমিতির সভাপতি সমেশ খান, আওয়ামী লীগ নেতা লেবু মিয়া, যুবলীগ নেতা সেলিম হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!