আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরে মাদক ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা

কে এম মিঠুু, গোপালপুর :
গোপালপুর পৌরসভার বৃহত্তর সূতী এলাকায় মাদক, ইভটিজিং ও কিশোরগ্যাং বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে সূতী বলাটা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান আলোচক ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন।

ঈদগাহ কমিটির সভাপতি রফিকুল ইসলাম হুমায়ুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর কাউন্সিলর মো. মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনির, সাবেক পৌর কাউন্সিলর মুহাম্মদ সাইফুল ইসলাম, ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ প্রমুখ। এসময় এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্নস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা অভিযোগ করেন, সম্প্রতি বলাটা ও সূতী গ্রামের নানাস্থানে বেড়েছে মাদকের ছড়াছড়ি। ফলে প্রায়ই ঘটছে চুরিসহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনা। স্কুলে যাওয়াআসা পথে ছাত্রীরা ইভটিজিংয়ে শিকার হয় কিশোরগ্যাংয়ের কাছে। মারামারিসহ প্রকাশ্যে মাদক সেবন করে বখাটেরা। এসবের বিরুদ্ধে কেউ কিছু বললে উল্টো তাদের হাতে নাজেহাল হতে হয় অভিযোগকারীকে। এসব কর্মকাণ্ড বন্ধে এলাকাবাসী দ্রুত প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন বক্তাদের আশ্বস্ত করে জানান, মাদক, চুরি, ইভটিজিং রুখে দিতে প্রথমে এলাকাবাসীকে সোচ্চার হতে হবে। এসব অপকর্ম বন্ধে থানা পুলিশ নিয়মিতভাবে কাজ করে যাচ্ছে। সূতী এবং বলাটা গ্রামকে মাদক ও বখাটেমুক্ত করার জন্য তিনি কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!