আজ || মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ       গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন       মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কলেজ শিক্ষক নূর নবী       ৮টা-৩টা অফিস; গোপালপুরে অধিকাংশ সরকারি অফিস ছিল তালাবদ্ধ       গোপালপুর থানা প্রাঙ্গণে লাশ রাখার ঘর উদ্বোধন       গোপালপুর পল্লী বিদ্যুৎ অফিসের পতাকাদন্ড আম পাড়ার কোটা       অবশেষে উচ্ছেদ করা হলো গোপালপুরের সেই ৪টি অবৈধ সেচপাম্প       রাজা যায়, রাজ্যের মানচিত্রও বদলায়, টিকে থাকে মোসাহেব, চাটুকার ও চামচা       জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মোশারফ হোসেন       বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন    
 


গোপালপুরে নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুর উপজেলার বিভিন্ন এলাকায় বেশকিছু উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ইংলিশ ভার্সন ‘উপজেলা পরিষদ স্কুল’ এর ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন। পরে তিনি গোপালপুর থেকে ফলদা রাস্তা প্রশস্তকরণ, সূতী বলাটা থেকে মনতলা রাস্তা পাকাকরণ, হাউলভাঙ্গা থেকে মাহমুদপুর রাস্তা প্রশস্তকরণ, কোনাবাড়ি থেকে খরুরিয়া রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন। এছাড়াও তিনি উপজেলার সূতী বলাটা বটতলা এবং সৈয়দপুরে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজি, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব, রফিকুল ইসলাম লাভলু, অধ্যাপক আব্দুল মোমেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!