আজ || বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরে নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুর উপজেলার বিভিন্ন এলাকায় বেশকিছু উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ইংলিশ ভার্সন ‘উপজেলা পরিষদ স্কুল’ এর ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন। পরে তিনি গোপালপুর থেকে ফলদা রাস্তা প্রশস্তকরণ, সূতী বলাটা থেকে মনতলা রাস্তা পাকাকরণ, হাউলভাঙ্গা থেকে মাহমুদপুর রাস্তা প্রশস্তকরণ, কোনাবাড়ি থেকে খরুরিয়া রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন। এছাড়াও তিনি উপজেলার সূতী বলাটা বটতলা এবং সৈয়দপুরে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজি, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব, রফিকুল ইসলাম লাভলু, অধ্যাপক আব্দুল মোমেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!