আজ || শনিবার, ০১ অক্টোবর ২০২২
শিরোনাম :
 


প্রবীণ সাংবাদিক জয়নাল আবেদীনের রোগমুক্তি কামনায় দোয়া

কে এম মিঠুু, গোপালপুর :
দৈনিক ইত্তেফাকের সিনিয়র সংবাদদাতা, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যাপক জয়নাল আবেদীনের রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় গোপালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে দোয়া পরিচালনা করেন প্রেসক্লাব সদস্য মাহাদী হাসান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় প্রবীন এ সাংবাদিকের বর্ণাঢ্যময় জীবনের স্মৃতিচারণ করেন সিনিয়র সহ সভাপতি খন্দকার আঃ ছাত্তার, সহ-সভাপতি কেএম মিঠু, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, দলিল লিখক সমিতি গোপালপুর সাব-রেজিষ্ট্রি অফিসের সভাপতি মোঃ বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মাসুম, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ সিন্টু, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রঞ্জু, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক শফিকুল ইসলাম শফিক প্রমুখ। এ সময় স্থানীয় সংবাদকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ৩১জানুয়ারি থেকে তিনি কোভিড-১৯ পজিটিভ হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। তিনি নিজেই ফেসবুকের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি লিখেন, অবশেষে করোনার সাথে দেখাটা হয়েই গেলো। গতকাল নাক গলানো ঠান্ডা আর হালকা জ্বর ছিল। কিঞ্চিত মাথা ব্যাথাও ছিল। ব্যাস, আজ পরীক্ষায় জানা গেলো করোনার সাথে কোলাকুলি সারা হয়ে গেছে। বুস্টার ডোজ নিয়েছি প্রায় একমাস হলো। মাস্ক পড়তে পড়তে নাকখানা ভোতা হয়ে গেছে। হ্যান্ডসেনিটাইজার ঢলতে ঢলতে হাতের আয়ু রেখা, ধন রেখা কবেই মুঁছে গেছে। কারো সঙ্গে হ্যান্ডশেক করিনা দুবছর ধরে। জনসমাবেশ এড়িয়ে চলার চেষ্টা তো আছেই। তবুও করোনা ভালোবাসায় আবদ্ধ করলো আমায়। বিকাল থেকে হালকা শ্বাসকষ্ট, ঘুষঘুষে জ্বর। শরীর দুর্বল। তবু অনলাইনে পড়া, দেখা, শোনার কাজ চালাচ্ছি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!