আজ || মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ       গোপালপুরে নিষিদ্ধ জালে আগুন       মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কলেজ শিক্ষক নূর নবী       ৮টা-৩টা অফিস; গোপালপুরে অধিকাংশ সরকারি অফিস ছিল তালাবদ্ধ       গোপালপুর থানা প্রাঙ্গণে লাশ রাখার ঘর উদ্বোধন       গোপালপুর পল্লী বিদ্যুৎ অফিসের পতাকাদন্ড আম পাড়ার কোটা       অবশেষে উচ্ছেদ করা হলো গোপালপুরের সেই ৪টি অবৈধ সেচপাম্প       রাজা যায়, রাজ্যের মানচিত্রও বদলায়, টিকে থাকে মোসাহেব, চাটুকার ও চামচা       জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মোশারফ হোসেন       বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন    
 


গোপালপুরে ক্যান্সার প্রতিরোধ ক্যাম্পেইন

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুরে জরায়ূ-মুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধ সপ্তাহ পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার সকালে এক ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনে ৩০ জন মহিলাদের মধ্যে জরায়ূ-মুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে কাউন্সিলিং ও দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজীর সভাপতিত্বে ক্যাম্পেইনে আলোচনা করেন আরএমও ডাক্তার তাপস চন্দ্র সাহা, গাইনি কনসালট্যান্ট ডাক্তার নিলু শারমিন চৌধুরী, মেডিকেল অফিসার ডাক্তার আঞ্জু আনোয়ার দোয়েল, নার্সদের সুপারভাইজার সাজেদা খাতুন প্রমুখ।

এ সময় হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা, কর্মচারী ও উপকারভোগীগণ উপস্থিত ছিলেন। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!