আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ ঢাকা জেলা কমিটি গঠন

ডেক্স নিউজ :
নাছির আহম্মেদ লিটনকে সভাপতি, মো. আব্বাস উদ্দিন ধ্রুবকে সাধারণ সম্পাদক এবং আল মাহমুদ খান তূর্যকে সাংগঠনিক সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ (আমুস) ঢাকা জেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা জেলার সাভার, ধামরাই, কেরানীগঞ্জ, নবাবগঞ্জ ও দোহার উপজেলা নিয়ে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ কমিটি আগামী দুই মাসের মধ্যে জেলার আওতাভুক্ত উপজেলা কমিটি গঠন করবে। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশক্রমে নবগঠিত ঢাকা জেলা কমিটির সম্মতিতে সাভার উপজেলার পূর্বের কমিটি বাতিল ঘোষণা করে নতুন কমিটি গঠন করার প্রক্রিয়া শুরু করেছে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল আমিন মৃদুল আগামী ১ বছরের জন্য এ কমিটি অনুমোদন করেন। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনকালে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জোবায়দা হক অজন্তা, ইঞ্জিনিয়ার এনামুল হক মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আহমাদ রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক গোলজার হোসেন, প্রচার সম্পাদক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী।

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ ঢাকা জেলা কমিটিতে সহ-সভাপতি কবির দেওয়ান, এহসানুল হক চন্দন, শাকিল উদ্দীন খান কানন, মাহবুব ফারুক খান রাজীব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. তানভীর উল্লাহ, দপ্তর সম্পাদক জাকির হোসেন চৌধুরী রণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সালেকুজ্জামান সুমন, অর্থ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তৌহিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রবিন, ত্রাণ ও সমাজকল‍্যাণ বিষয়ক সম্পাদক মো. মুসা, স্বাস্থ্য ও পরিবার কল‍্যাণ বিষয়ক সম্পাদক মো. মাসুদ রানা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুদ রানা (২), নারী ও শিশু কল‍্যাণ বিষয়ক সম্পাদক তাসফিয়া খান ত্রয়ী, আইন বিষয়ক সম্পাদক রিশিত খান অংকুর, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মহসিন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক রিপন আহমেদ এবং রাশেদুল ইসলাম শাফিন, মেহের নিগার, ইঞ্জিনিয়ার খাদেমুদ্দীন ও ডা. আসহাব উদ্দীনকে সম্মানিত কার্যনির্বাহী সদস্য করা হয়।
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!