আজ || শনিবার, ০১ অক্টোবর ২০২২
শিরোনাম :
 


গোপালপুরের ৫ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

গোপালপুর বার্তা ডেক্স :
গোপালপুরে ষষ্ঠ ধাপের ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

মনোনীতরা হলেন, মির্জাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ রফিকুল ইসলাম (লাভলু মাষ্টার)। ধোপাকান্দি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম। আলমনগর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল মোমেন। নগদা শিমলা ইউনিয়নে জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও বর্তমান চেয়ারম্যান মোঃ হোসেন আলী। হাদিরা ইউনিয়নে হাদিরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রয়াত আমিনুল ইসলাম তালুকদার নিক্সনের সহধর্মীনি বিলকিস জাহান।

শনিবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মুলতুবি সভায় এসব প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আওয়ামী লীগের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

কেন্দ্রীয়ভাবে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণার পর পরই গোপালপুরের বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীক মনোনীত প্রার্থীদের কর্মী ও সমর্থকদের মধ্যে দেখা দেয় উল্লাস। বের করা হয় আনন্দ মিছিল।

আগামী ৬ জানুয়ারি রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১৩ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার এবং ১৪ জানুয়ারি প্রতীক বরাদ্দ শেষে ৩১ জানুয়ারি (সোমবার) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকল ইউনিয়নের ভোটার ইভিএম এর মাধ্যমে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবে।

উল্লেখ্য, মামলা সংক্রান্ত জটিলতার কারণে উপজেলার হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!