আজ || শনিবার, ০১ অক্টোবর ২০২২
শিরোনাম :
 


উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম’র সম্মেলন ও বনভোজন

সভাপতি জয়নাল আবেদীন

সম্পাদক মুশফিকুর মিল্টন

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলে ছয় উপজেলার সাংবাদিকদের সংগঠন ‘উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম’ এর দ্বি-বার্ষিক সম্মেলন ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

‘অপসাংবাদিকতা নিপাত যাক’ শ্লোগানে শুক্রবার ঘাটাইলের সাগরদিঘী অনিকনগর পার্কে দিনব্যাপি এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে তৃতীয় বারের মতো অধ্যাপক জয়নাল আবেদীনকে সভাপতি এবং মুশফিকুর রহমান মিল্টনকে দ্বিতীয় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে শুরু হওয়া সম্মেলনে সভাপতিত্ব করেন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি বিশিষ্ট প্রবীণ সাংবাদিক অধ্যাপক জয়নাল আবেদীন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের উপদেষ্টা এডভোকেট জাফর আহমেদ। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ও ফোরামের উপদেষ্টা কাজী জাকেরুল মওলা।

গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় সম্মেলনে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ফোরামের নেতা ও সদস্যগণ।

এ সময় ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, মধুপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ, ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি স.ম জাহাঙ্গীর আলম, এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি খান ফজলুর রহমান প্রমূখ।
সম্মেলনে উত্তর টাঙ্গাইলের গোপালপুর, মধুপুর, ভূঞাপুর, ধনবাড়ী, ঘাটাইল, কালিহাতি উপজেলার অর্ধশতাধিক সাংবাদকর্মী অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!