আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীর মৃত্যু

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুরে গরু বহনকারী চলন্ত পিকআপ থেকে পড়ে ফারুক হোসেন (৩৭) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সে টাঙ্গাইলের সখিপুর উপজেলার ইছাদিঘী গ্রামের কছিম উদ্দিনের ছেলে। শুক্রবার রাতে গোপালপুর উপজেলার রায়ের মাকুল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, গরু ব্যবসায়ী ফারুক হোসেন সহযোগী ব্যবসায়ীদের নিয়ে সরিষাবাড়ির পিংনা হাট থেকে ১১টি গরু ক্রয় করেন। পরে, একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন-১৩-৭৭২৫) গরুগুলো তুলে তিনি পিছনের অংশে বসেন। বাড়ি ফেরার পথে গোপালপুর উপজেলার রায়ের মাকুল্লা এলাকায় পৌছলে হঠাৎ ঝাঁকিতে পিকআপ থেকে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে, সহযোগী ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার ও সহযোগী ব্যবসায়ীদের কোনো অভিযোগ না থাকায় বিনাময়না তদন্তে স্বজনদের হাতে লাশ হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!