আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরের হেমনগরে আ.লীগ নেতা মোস্তফার ঈদ উপহার বিতরণ

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের প্রায় একহাজার হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে ঈদ উপহারের শাড়ী, লুঙ্গী, থ্রিপিস ও নগদ অর্থ বিতরণ করেছে, আওয়ামীলীগ নেতা মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

বুধবার সকাল ১০টায় উপজেলার খামারপাড়ার কৃতিসন্তান মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক ও একুশে পদকপ্রাপ্ত লেখক ড. নুরুন নবীর বাড়িতে মো. আব্দুল মান্নান মাষ্টারের সভাপতিত্বে, উপস্থিত সকল দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাস্ক পরিধান করানোর পর তাদের মাঝে ঈদের উপহারের শাড়ি, লুঙ্গি, থ্রিপিস ও নগদ অর্থ বিতরণ করা হয়।

পরে আওয়ামীলীগ নেতা মোস্তফা তার নিজস্ব অর্থায়নের ঈদ উপহার ইউনিয়নের প্রতিটি গ্রামে হতদরিদ্রদের নিকট পৌঁছে দিতে, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিদের দায়িত্ব প্রদান করে ঈদ উপহারগুলো তাদের হাতে তুলে দেন।

মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন, ‘ছাত্রলীগ থেকে শুরু করে যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে আমি জড়িত। আমার রাজনীতি করার একমাত্র লক্ষ্যই মূলত মানুষের কল্যাণে কাজ করা। কিন্তু দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না থাকায় একটা সময় আমি হেমনগর ইউনিয়নের রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নিয়েছিলাম। বর্তমানে আমার রাজনৈতিক অভিভাবক, টাঙ্গাইল-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির নির্বাচিত হওয়ার পর, গোপালপুরে এখন সুস্থ ধারার রাজনীতি প্রবর্তন হয়েছে। আর মাননীয় এমপি সাহেবের নির্দেশে আমি আবারো হেমনগর ইউনিয়ন রাজনীতিতে পদার্পণ করেছি। এমপি মহোদয়ের সকল পরামর্শ ও নির্দেশনায় অত্র ইউনিয়নে নিয়মিতভাবে সমাজ ও মানবকল্যাণে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় প্রতিবারের মতোই হতদরিদ্র ও অসহায় মানুষকে আমার এই ঈদ উপহার বিতরণ করা।’
হেমনগর ইউনিয়নবাসীর সুখেদুঃখে নিজেকে জনপ্রতিনিধি হিসেবে নিয়োজিত রেখে, আমৃত্যু মানুষের সেবায় কাজ করার কথাও জানান তিনি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!