আজ || বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


অবশেষে মারাই গে‌লেন সেই অসহায় বৃদ্ধ

গোপালপুর বার্তা ডেক্স :

টাঙ্গাইলের গোপালপু‌রের সেই অজ্ঞাত বৃদ্ধ‌ (৭০) অব‌শে‌ষে না ফেরার দেশে চলে গে‌ছেন। গোপালপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের পুরুষ ওয়া‌র্ডে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রা‌জী জানান, অজ্ঞাত পরিচয় ওই বৃদ্ধের প্রেসার কোনোভা‌বেই কম‌ছিল না। শুক্রবার (১২ মার্চ) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে তিনি চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান। প‌রে গোপালপুর থানা পু‌লি‌শের কা‌ছে তার মর‌দেহ হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

গোপালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হো‌সেন জানান, দুপু‌রে তার মর‌দেহ ময়নাতদ‌ন্তের জ‌ন‌্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তার প‌রিচয় শনা‌ক্তের জন‌্য পি‌বিআইয়ের মাধ্যমে ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা হ‌য়েছিল। তারপরও তার প‌রিচয় পাওয়া যায়‌নি। ময়নাতদ‌ন্ত শে‌ষে ওই বৃদ্ধের মর‌দেহ আঞ্জুমান ম‌ফিদু‌লের মাধ্যমে দাফন করা হ‌বে।

উল্লেখ্য, বৃহস্প‌তিবার (১১ মার্চ) ফেসবুকভিত্তিক সংগঠন “আমরা গোপালপুরবাসী” গ্রুপে হাসপাতা‌ল সংলগ্ন ব্রীজের উপর শু‌য়ে থাকা ঐ বৃদ্ধের চিকিৎসার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে দুপুরে একটি স‌চিত্র পোস্ট দেয়া হয়। পোস্টটি কর্তৃপক্ষের নজরে এলে বি‌কে‌লে তাকে উদ্ধার করে গোপালপু‌র উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের পুরুষ ওয়া‌র্ডে ভর্তি করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ মল্লিক হাসপাতালে দেখতে যাওয়াসহ তার চিকিৎসার দ্বায়িত্বভার গ্রহণ করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!