আজ || শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১
শিরোনাম :
 


গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলের গোপালপুরে
উপমহাদেশের সবচেয়ে প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচীর মধ্যদিয়ে উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ছাত্রলীগ নেতা শহীদ ইমরান ও মরহুম আব্দুস সালাম মিল্টনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা এবং কেক কাটাসহ আলোক প্রজ্জলনের আয়োজন করে উপজেলা ছাত্রলীগ।

সোমবার (৪ জানুয়ারী) সকাল ৮টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধু এবং শহীদ ইমরান ও মরহুম আব্দুস সালাম মিল্টনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীগণ।

পরে টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে, উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো. শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রদান অতিথির বক্তব্য রাখেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, গোপালপুর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, গোপালপুর কলেজের সাবেক ভিপি ও এজিএস, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার সুরুজ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য এস এম রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, মো. আব্দুল হাই, রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম তালুকদার, সম্পাদক আসাদুজ্জামান সোহেলসহ উপজেলা, পৌরসভা, কলেজ ও ইউনিয়ন শাখা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতাকর্মীগণ।

পরে সন্ধ্যায় পৌরশহরের থানাব্রীজ চত্বরে বর্ণিল আতোশবাজি ও আলোক প্রজ্জলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পরিসমাপ্তি করা হয়।

Comments

comments


Top
error: Content is protected !!