আজ || বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১
শিরোনাম :
  শোক সংবাদ :: অধ্যাপক রেজাউল বারী জামালী       টাঙ্গাইলের শ্রেষ্ঠ উপজেলা হাসপাতাল গোপালপুর       গোপালপুরে নৌকার সমর্থকদের হাতে বিদ্রোহী প্রার্থীর কর্মী নিহত       বিদ্রোহী নিয়ে বেকায়দায় আ’লীগ; সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় বিএনপি       গোপালপুরে ‘বীর মুক্তিযোদ্ধা তুলা কমান্ডার পাঠাগার’ উদ্বোধন       ‘একুশে পদক’ পাচ্ছেন টাঙ্গাইলের ফজলুর রহমান খান ফারুক       গোপালপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৬৮ ভূমিহীন পরিবার       গোপালপুর উপজেলা লেডিস ক্লাবের নবাগত সভাপতিকে সংবর্ধনা       গোপালপুরে নিহত প্রেমানন্দের স্বজনের পাশে এমপি ছোট মনির       গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন    
 


গোপালপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল প্রধান শিক্ষকের প্রাণ

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলের গোপালপুরে ট্রাক-মটরসাইকেলের সংঘর্ষে ইব্রাহীম খলিল (৫৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

তিনি গোপালপুর উপজেলায় সৈয়দপুর গ্রামের মৃত গরিবুল্লাহ শেখের পুত্র। ঝাওয়াইল (বালক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। উত্তর গোপালপুর এলাকায় স্ত্রীসহ এবং এক পালক কন্যা নিয়ে তিনি বসবাস করতেন।

জানা যায়, নিহত ইব্রাহীম খলিল বৃহস্পতিবার দুপুরে গোপালপুর বাজার এলাকা থেকে মটরসাইকেল যোগে নন্দনপুর বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। কাজীবাড়ী নামকস্থানে তিনি পৌছলে, অপরদিক থেকে আসা একটি ঘাতক ট্রাকের (ঢাকা মেট্রো ক-১৪-১৭২১) সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি গুরুতরভাবে আহত হন।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালে আহতের শারীরিক অবস্থা ক্রমাগত অবনতি হতে থাকলে, চিকিৎসকগণ উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পথে সন্ধ্যার দিকে এলেঙ্গা এলাকায় পৌঁছালে, তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও ট্রাকচালক পালিয়ে যায়। বর্তমানে ট্রাকটি গোপালপুর থানায় আটক রয়েছে।
গোপালপুর থানার এসআই আকতারুজ্জামান সোহাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে প্রধান শিক্ষক ইব্রাহীম খলিলের অকাল মৃত্যুতে, উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম রুমীসহ কর্মকতা-কর্মচারী, প্রাথমিক শিক্ষক সমিতি ও শিক্ষক কল্যাণ সমিতি পরিবার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পারিবারিক সূত্র জানায়, মরহুমের প্রথম জানাজা আজ শুক্রবার সকাল ৯টায় উত্তর গোপালপুর মুদীবাড়ি মোড় মসজিদ সংলগ্ন এবং দ্বিতীয় জানাজা মরহুমের নিজ গ্রামের বাড়ি সৈয়দপুরে অনুষ্ঠিত হবে।

  • 872
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    872
    Shares

মন্তব্য করুন

কমেন্ট করেছে


Top
error: Content is protected !!