আজ || শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম :
  গোপালপুরে স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন এসিল্যান্ড       গোপালপুরে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আওয়ামীলীগের বিক্ষোভ       গোপালপুরের হেমনগর কলেজ মাঠে ফুটবল টুর্ণামেন্ট শুরু       মুজিববর্ষে মুজিবনগরে ‘বিডি টাইম্‌স নিউজ’র সম্মেলন       গোপালপুরে কর্মজীবী মা ও শিশুদেরকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা       বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক       গোপালপুরে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে ১৫ দিনের কর্মবিরতি       গোপালপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল প্রধান শিক্ষকের প্রাণ       গোপালপুরে ‘ম্যাজিক বাউলিয়ানা’ সেরা শিল্পী পলাশকে সংবর্ধনা       গোপালপুরে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ এর প্রতিষ্ঠাবার্ষিকী    
 


গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপন

কে এম মিঠু, গোপালপুর :
“মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র” স্লোগানে টাঙ্গাইলের গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) গোপালপুর থানা পুলিশ এবং কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ আয়োজনে বেলুন উড়িয়ে দিবসটি উদযাপনের সুচনা করা হয়। পরে থানা প্রাঙ্গণে রঙ-বেরঙের ব্যানার, পোস্টার, ফেষ্টুন, প্লেকার্ড প্রদর্শনসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু।

বক্তব্য রাখেন গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন, ওসি (তদন্ত) কাইয়ুম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের মীর রেজাউল হক, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও আলমনগর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সোবহান তুলা, হাদিরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, হেমনগর ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম তালুকদার প্রমুখ।

আলোচনায় সভায় বক্তারা বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে প্রতিরোধ, সহিংসতা রোধে করণীয় ভূমিকা, জঙ্গি এবং মাদক নির্মূলে প্রতিকার, ইভটিজারকে সামাজিকভাবে বয়কট করাসহ বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সভায় উপজেলা ও পৌরসভা, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, বিট পুলিশিং এর দ্বায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, থানা ও গ্রাম পুলিশের সদস্য, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক, আওয়ামী মহিলা লীগের নেতৃবৃন্দসহ সমাজের নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Comments

comments


Top
error: Content is protected !!