আজ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০
শিরোনাম :
  গোপালপুরে কলেজ ছাত্রীর বানোয়াট ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবি       জননেতা হাতেম তালুকদারের ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত       গোপালপুরে বানোয়াট ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন       গোপালপুরে যমুনা নদীতে ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ অভিযান অব্যাহত       গোপালপুরবাসীর সাথে থানার নবাগত ওসির মতবিনিময়       গোপালপুর পৌর নির্বাচনে মুক্তিযুদ্ধবিরোধী চক্রকে হঠাতে চান ইঞ্জিনিয়ার গিয়াস       ফলদার প্রাণপুরুষ শ্যামবাবুর ১০ম মৃত্যুবার্ষিকী আজ       গোপালপুরের প্রধান সড়ক জবরদখল করে অবৈধ বাসস্ট্যান্ড       গোপালপুরে দূর্গাপূঁজা উপলক্ষে মতবিনিময় সভা       গোপালপুরের ভাষা সৈনিক হযরত আলী আর নেই    
 


গোপালপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের কর্মপরিকল্পনা সভা

কে এম মিঠু, গোপালপুর :
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২০ উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুরে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজন, মঙ্গলবার সকাল ১১ টায় কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) কাইয়ুম সিদ্দিকী, মেডিক্যাল অফিসার ডা. খাইরুল আলম, ডা. তাপশ চন্দ্র সাহা, সহকারী শিক্ষা কর্মকতা মো. রোকনুজ্জামান, প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মো. আব্দুল করিম, ইমাম পরিষদের সভাপতি মাওলানা অাব্দুল শাখের, সাংবাদিক কে এম মিঠু, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকতাসহ মাঠকর্মী ও স্বেচ্ছাসেবীবৃন্দ।

সভায় জানানো হয়, জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে, দেশব্যপী  আগামী ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২০ অনুষ্ঠিত হবে। ক্যাম্পেইন ৬-১১ মাস বয়সী শিশুকে ১টি করে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

Comments

comments


Top
error: Content is protected !!