আজ || শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম :
 


গোপালপুরে শিশুছাত্রী ধর্ষণচেষ্টায় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

ডেক্স নিউজ :
টাঙ্গাইলের গোপালপুরে নিজ মাদ্রাসার শিক্ষকের কাছে সাত বছরের এক শিশুছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে, ওই শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পৌরশহরের আভূঙ্গী আল-হেলাল নূরানি মাদ্রাসার ওই নরপশু শিক্ষকের নাম আব্দুর রাজ্জাক (৩২)। তার গ্রামের বাড়ি উপজেলার নেয়ামতপুর। অবুঝ শিশুটি একই মাদ্রাসার নার্সারী ক্লাসের ছাত্রী।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নার্সারী ক্লাসের ওই শিশুছাত্রীটি তার মাদ্রাসার শিক্ষক রাজ্জাকের নিকট প্রাইভেট পড়তে যায়। দুপুরের দিকে মাদ্রাসার প্লে শ্রেণির ক্লাসরুমে ছাত্রটিকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে শিক্ষক আব্দুর রাজ্জাক। এসময় শিশুটির ডাকচিৎকার ও কান্নাকাটিতে স্থানীয়রা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করলেও ওই নরপশু শিক্ষক পালিয়ে যায়। পরে শিশুটির মা বাদী হয়ে গোপালপুর থানায় ওই শিক্ষককে আসামী করে মামলা দায়ের করেন।

গোপালপুর থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান জানান, ধর্ষণচেষ্টার অভিযোগ পেয়ে, মঙ্গলবার রাতেই ঐ শিক্ষককে গ্রেফতার করে থানা পুলিশ। আজ বুধবার সকালে অভিযুক্ত ঐ শিক্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments


Top
error: Content is protected !!