আজ || রবিবার, ১২ জুলাই ২০২০
শিরোনাম :
  ভালো নেই গোপালপুরের বই ব্যবসায়ীরা       শিক্ষা বান্ধব ইউএনও সাঈকা সাহাদাত       চিরতরে চলে গেলেন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর       গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ সেতুতে আবারো পারাপার বন্ধ ঘোষণা       যমুনা নদীতে নিখোঁজ গোপালপুরের শিশু খায়রুলের মরদেহ উদ্ধার       গোপালপুরে গরুর খামারে অগ্নিকান্ড; ধারণা ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি       গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন       গোপালপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু; কার্যালয় উদ্বোধন       গোপালপুরে স্কুল ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন       আজ শুক্রবার থেকে ২০১ গম্বুজ মসজিদে পুনরায় জুমা নামাজ শুরু    
 


মধুপুরে কৃষকদের মাঝে উচ্চ ফলনশীল ধানবীজ বিতরণ

গোপালপুর বার্তা ডেক্স :
করোনাভাইরাস রোধে কর্মহীন হয়ে পড়া টাঙ্গাইলের মধুপুরে প্রায় চারশত কৃষকের মাঝে উচ্চ ফলনশীল ধানবীজ বিতরণ করা হয়েছে।

দেশে চলমান মহামারি কোভিড-১৯ এর কারণে সম্ভাব্য খাদ্য সংকট মোকাবেলায় মঙ্গলবার সকালে উপজেলার বেলুটিয়া দত্তবাড়ী বাজারে ‘বায়ার ক্রপসায়েন্স লিমিটেড’ এর পক্ষ থেকে কৃষক প্রতি ৩ কেজি করে উচ্চ ফলনশীল হাইব্রিড অ্যারাইজ এজেড ৭০০৬ ও অ্যারাইজ গোল্ড জাতের ধানবীজ বিতরণ করা হয়।

ধানবীজ বিতরণকালে উপস্থিত ছিলেন, বায়ার ক্রপসায়েন্স লিমিটেডের টাঙ্গাইল জেলা সিনিয়র টেরিটরি অফিসার কৃষিবিদ মো. একরামুল হক, উপসহকারি কৃষি কর্মকর্তা মো. ইব্রাহিম খলিল, মো. আনিছুর রহমান ও মো. রফিকুল ইসলাম প্রমূখ।

Comments

comments


Top
error: Content is protected !!