আজ || রবিবার, ১২ জুলাই ২০২০
শিরোনাম :
  ভালো নেই গোপালপুরের বই ব্যবসায়ীরা       শিক্ষা বান্ধব ইউএনও সাঈকা সাহাদাত       চিরতরে চলে গেলেন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর       গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ সেতুতে আবারো পারাপার বন্ধ ঘোষণা       যমুনা নদীতে নিখোঁজ গোপালপুরের শিশু খায়রুলের মরদেহ উদ্ধার       গোপালপুরে গরুর খামারে অগ্নিকান্ড; ধারণা ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি       গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন       গোপালপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু; কার্যালয় উদ্বোধন       গোপালপুরে স্কুল ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন       আজ শুক্রবার থেকে ২০১ গম্বুজ মসজিদে পুনরায় জুমা নামাজ শুরু    
 


গোপালপুরে ৬ দফা দিবসে যুবলীগের শ্রদ্ধা নিবেদন

কে এম মিঠু, গোপালপুর :
টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ও শহর আওয়ামী যুবলীগ এবং ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস পালন করা হয়েছে।

আজ ৭ জুন থানা ব্রীজ সংলগ্ন উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে, স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

প্রতি বছর ৭ই জুন বাংলাদেশে ‘৬ দফা দিবস’ পালন করা হয়। ১৯৬৬ সালের ৭ জুন ৬ দফা দাবির পক্ষে দেশব্যাপী তীব্র গণ-আন্দোলনের সূচনা হয়। এই দিনে আওয়ামীলীগের ডাকা হরতালে টঙ্গী, ঢাকা, নারায়ণগঞ্জে পুলিশ ও ইপিআরের গুলিতে মনু মিয়া, শফিক, শামসুল হকসহ ১১ জন বাঙালি শহীদ হন।

উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম তালুকদার আরিফ, সম্পাদক মো. আসাদুজ্জামান সোহেল, শহর আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম রঞ্জু, শহর আওয়ামী যুবলীগ সভাপতি মেহেদী হাসান টগর, সম্পাদক মো. রাসেল কবীর, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিকসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Comments

comments


Top
error: Content is protected !!