আজ || রবিবার, ১২ জুলাই ২০২০
শিরোনাম :
  ভালো নেই গোপালপুরের বই ব্যবসায়ীরা       শিক্ষা বান্ধব ইউএনও সাঈকা সাহাদাত       চিরতরে চলে গেলেন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর       গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ সেতুতে আবারো পারাপার বন্ধ ঘোষণা       যমুনা নদীতে নিখোঁজ গোপালপুরের শিশু খায়রুলের মরদেহ উদ্ধার       গোপালপুরে গরুর খামারে অগ্নিকান্ড; ধারণা ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি       গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন       গোপালপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু; কার্যালয় উদ্বোধন       গোপালপুরে স্কুল ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন       আজ শুক্রবার থেকে ২০১ গম্বুজ মসজিদে পুনরায় জুমা নামাজ শুরু    
 


গোপালপুরের মৃত প্রশান্ত ডাক্তারের নমুনা রিপোর্ট পজিটিভ

কে এম মিঠু, গোপালপুর :
গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারের প্রসন্ন মেডিকেল হল ও ক্লিনিকের পরিচালক, গরীবের চিকিৎসার ভরসাস্থল পল্লী ডাক্তার প্রশান্ত কুমার চন্দ, করোনায় আক্রান্ত হয়েই মারা গিয়েছেন বলে নিশ্চিত হওয়া গিয়েছে।

আজ রবিবার বিকালে তাঁর দেয়া নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস জানান, ভাইরাসের সংক্রমণ রোধে ফার্মাসিস্ট প্রশান্ত কুমারের বাসা, ক্লিনিক এবং ওষুদের দোকান লকডাউন করা হয়েছে। সেইসাথে তাঁর পরিবারের সকল সদস্যদের নমুনা পরীক্ষা করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য, গোপালপুরের ঝাওয়াইলের সর্বজন পরিচিত পল্লী চিকিৎসক স্বর্গীয় প্রতাভ চন্দের ছেলে, ফার্মাসিস্ট প্রশান্ত কুমার চন্দ (৪৪) করোনার ভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৫ মে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার (২৯ মে) বিকেলে তিঁনি ঐ হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ডা. প্রশান্ত কুমারের দেয়া নমুনা পরীক্ষার রিপোর্ট না বেরুলেও, তিঁনি করোনা ভাইরাসের বেশকিছু উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায়, সরকারের নির্দেশনা মোতাবেক ঢাকাতেই তাঁর অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।
বিভিন্ন তথ্যানুযায়ী টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় তিনিই প্রথম ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেলেন।

Comments

comments


Top
error: Content is protected !!