আজ || বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০
শিরোনাম :
 


গোপালপুরের হেমনগরে আওয়ামীলীগ নেতার ঈদ উপহার বিতরণ

কে এম মিঠু, গোপালপুর :
করোনা পরিস্থিতিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে, হেমনগরের কৃতিসন্তান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

আজ শনিবার বাংলাদেশ তথা টাঙ্গাইলের গোপালপুর উপজেলার খামারপাড়া গ্রামের কৃতিসন্তান, মহান মুক্তিযুদ্ধে বিশিষ্ট সংগঠক ও একুশে পদকপ্রাপ্ত শ্রদ্ধেয় ড. নুরুন নবী সাহেবের বাড়ির আঙ্গিনায়, প্রায় পাঁচ শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

করোনাকালে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মুখে ঈদে হাঁসি ফুটাতে হেমনগর ইউনিয়নের ৫০০টি পরিবারের জন্য শাড়ী, লুঙ্গী মাস্ক নগদ টাকা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পাঠানো হয়।

এসময় ঈদ উপহার পাওয়া মানুষেরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মোস্তফা ভাই বিপদে আপদে নিয়মিত আমাদের পাশে দাড়ায়। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।

জনাব মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন ‘আমি ছোট থেকেই ছাত্রলীগসহ যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। মানুষের কল্যাণের জন্যই মূলত আমি রাজনীতি করি। কিন্তু ক্লিন ইমেজের লোক না থাকায়, আমি হেমনগরের রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নিয়েছিলাম। কিন্তু বর্তমানে আবার গোপালপুরের সুস্থ ধারার রাজনীতির প্রবর্তন হয়েছে, তাই আমার রাজনৈতিক অভিভাবক গোপালপুর-ভুঞাপুরের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনিরের নির্দেশে আবার আমি হেমনগরের রাজনীতিতে পদার্পণ করেছি।
মাননীয় এমপি সাহেবের নির্দেশনায় আমি এই ঈদ উপহার বিতরণ করছি। আমি অতীতের মতোই হেমনগরের মানুষের পাশে সব সময় থেকে, আমৃত্য অসহায় মানুষের সেবা করে যাবো।

Comments

comments


Top
error: Content is protected !!