আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরের হেমনগরে আওয়ামীলীগ নেতার ঈদ উপহার বিতরণ

কে এম মিঠু, গোপালপুর :
করোনা পরিস্থিতিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে, হেমনগরের কৃতিসন্তান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

আজ শনিবার বাংলাদেশ তথা টাঙ্গাইলের গোপালপুর উপজেলার খামারপাড়া গ্রামের কৃতিসন্তান, মহান মুক্তিযুদ্ধে বিশিষ্ট সংগঠক ও একুশে পদকপ্রাপ্ত শ্রদ্ধেয় ড. নুরুন নবী সাহেবের বাড়ির আঙ্গিনায়, প্রায় পাঁচ শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

করোনাকালে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মুখে ঈদে হাঁসি ফুটাতে হেমনগর ইউনিয়নের ৫০০টি পরিবারের জন্য শাড়ী, লুঙ্গী মাস্ক নগদ টাকা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পাঠানো হয়।

এসময় ঈদ উপহার পাওয়া মানুষেরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মোস্তফা ভাই বিপদে আপদে নিয়মিত আমাদের পাশে দাড়ায়। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।

জনাব মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন ‘আমি ছোট থেকেই ছাত্রলীগসহ যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। মানুষের কল্যাণের জন্যই মূলত আমি রাজনীতি করি। কিন্তু ক্লিন ইমেজের লোক না থাকায়, আমি হেমনগরের রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসর নিয়েছিলাম। কিন্তু বর্তমানে আবার গোপালপুরের সুস্থ ধারার রাজনীতির প্রবর্তন হয়েছে, তাই আমার রাজনৈতিক অভিভাবক গোপালপুর-ভুঞাপুরের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনিরের নির্দেশে আবার আমি হেমনগরের রাজনীতিতে পদার্পণ করেছি।
মাননীয় এমপি সাহেবের নির্দেশনায় আমি এই ঈদ উপহার বিতরণ করছি। আমি অতীতের মতোই হেমনগরের মানুষের পাশে সব সময় থেকে, আমৃত্য অসহায় মানুষের সেবা করে যাবো।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!