আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


মধুপুরে মাদকসহ তিন সন্ত্রাসী আটক; ওসির অভিযোগ ডাক্তার ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত

ডেক্স রিপোর্ট :
টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের এক মেডিক্যাল অফিসারের কক্ষ থেকে শনিবার রাত দশটায় তিন সন্ত্রাসীকে মাদকসহ আটক করেছে পুলিশ।

ওই হাসপাতালের মেডিক্যাল অফিসার আনোয়ারুল ইসলাম শাওনের বিরুদ্ধে ইয়াবা সেবন এবং মাদক ব্যবসার অভিযোগ রয়েছে বলে জানান ওসি তারিক কামাল। ওসি আরো জানান, ওই মেডিক্যাল অফিসারকে হাতেনাতে ধরা যাচ্ছিল না। তাই পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এ অভিযান চালায়।

আটককৃতরা হলো- আলোকদিয়া গ্রামের সন্ত্রাসী সুমন, মধুপুর বাসস্ট্যান্ডের বাপ্পী খান এবং চাড়ালজানির মানস সরকার।

সুমনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি এবং সংর্ঘষের একাধিক মামলা রয়েছে।

জানা যায়, শনিবার রাত নয়টার দিকে হাসপাতালের আউটডোরের ২০ নম্বর কক্ষে ডাক্তার আনোয়ারুল ইসলাম শাওন দলবল নিয়ে নেশার আসর জমিয়েছেন এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। কিন্তু টের পেয়ে ডাক্তার আনোয়ারুল ইসলাম শাওন কেটে পড়েন। বেশ কিছু মাদকসহ ওই তিনজনকে আটক করা হয়।

হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী মাসুদ হোসেন জানান, সন্ধ্যা সাতটায় ডাক্তার আনোয়ারুল ইসলাম শাওনের কথা বলে হাসপাতালের ইমার্জেন্সি বিভাগ থেকে আউটডোরের মেইন গেট এবং অফিস কক্ষের চাবি নিয়ে যায় সন্ত্রাসী সুমন। তারপর সেখানে নেশার আসর বসায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা ইয়াসমিন জানান, ডাক্তার আনোয়ারুল ইসলাম রাতের বেলা আউটডোরে তার অফিস রুম খুলে দলবল নিয়ে নেশা করতে বসেছিলেন কিনা সেটা তিনি জানেন না। এ ধরনের অভিযোগ তিনি পুলিশের কাছে শুনেছেন।

কিভাবে হাসপাতালের আউটডোরের মেইন গেট খুলে নেশাখোররা একজন মেডিক্যাল অফিসারের রুমে প্রবেশ করলো এমন প্রশ্নে তিনি জানান, সেটি তদন্ত করে দেখা হবে।

এ ব্যাপারে বক্তব্য জানার জন্য ডাক্তার আনোয়ারুল ইসলাম শাওনের মোবাইল ফোনে কল দেয়া হলে কেটে দেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!