আজ || শনিবার, ১১ জুলাই ২০২০
শিরোনাম :
  ভালো নেই গোপালপুরের বই ব্যবসায়ীরা       শিক্ষা বান্ধব ইউএনও সাঈকা সাহাদাত       চিরতরে চলে গেলেন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর       গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ সেতুতে আবারো পারাপার বন্ধ ঘোষণা       যমুনা নদীতে নিখোঁজ গোপালপুরের শিশু খায়রুলের মরদেহ উদ্ধার       গোপালপুরে গরুর খামারে অগ্নিকান্ড; ধারণা ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি       গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন       গোপালপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু; কার্যালয় উদ্বোধন       গোপালপুরে স্কুল ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন       আজ শুক্রবার থেকে ২০১ গম্বুজ মসজিদে পুনরায় জুমা নামাজ শুরু    
 


গোপালপুরে স্বেচ্ছাসেবী সংস্থা শুশুয়া ভিলের খাদ্যসামগ্রী বিতরণ

রুবেল আহমেদ, নিজস্ব প্রতিনিধি :
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া প্রত্যন্ত গ্রামাঞ্চলের হতদরিদ্র ৪৫টি পরিবারের মাঝে জরুরী খাদ্য সহায়তা বিতরণ করেছে আমেরিকাভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা শুশুয়া ভিলে।

আজ শুক্রবার গোপালপুর উপজেলার চর চতিলা, রামপুর চতিলা, বনমালী, বিলডগা, জোতবাগল ও চক্কাশী গ্রামের অত্যন্ত অসহায় পরিবারগুলো খুঁজে বের করে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি লবন, ৫০০ গ্রাম করে ডাল, সোয়াবিন তেল, চিনি, সেমাই, খেজুর, মুড়ি ও ২টি সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা শুকুর মাহমুদ, শেখ ফরিদ, স্বাস্থ্যকর্মী লুৎফর রহমান, সংবাদকর্মী মাহদি হাসান শিবলী, মোঃ রুবেল আহমেদ ও ব্যবসায়ী আশরাফুল আলম। বিতরণ কাজে সহযোগিতা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন চর চতিলা যুব উন্নয়ন সংঘ।

আমেরিকা প্রবাসী ও শুশুয়া ভিলের প্রতিষ্ঠাতা মাসুম মাহবুবুর রহমান বলেন, অসহায় মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য শুশুয়া ভিলের প্রতিষ্ঠা। চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার মান উন্নয়নে অবিরত কাজ করে যাচ্ছে। এই কঠিন সময়ে শহরের পাশাপাশি গ্রামের মানুষের প্রতি আরো বেশি সহযোগিতার হাত বাড়ানো উচিৎ, অনেক পরিবারের ঈদ উপলক্ষে পরিবারের শিশুদের জন্যও কেনাকাটার সামর্থ্য নেই বলে গ্রামের বিভিন্ন মানুষের প্রতিক্রিয়ায় জানা গেছে।

Comments

comments


Top
error: Content is protected !!