আজ || বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০
শিরোনাম :
  গোপালপুরে ‘গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস’ উদযাপন       টাঙ্গাইলের মাহমুদপুর-পানকাতা গণহত্যা দিবস পালিত       গোপালপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের মিষ্টি বিতরণ       টাঙ্গাইলের শ্রেষ্ঠ সার্কেল অফিসার গোপালপুর সার্কেলের আমীর খসরু       গোপালপুরে নববধূর আত্মহত্যা, কলেজে লেখাপড়া করবে বলাই অপরাধ       গোপালপুরে এমপি’র করোনামুক্তিতে মাইক্রোবাস-পিকআপ শ্রমিক সংগঠনের দোয়া মাহফিল       মধুপুরে ফল বাগান বিনাশ করে বনায়ন বিবাদের সুরাহা, গারোরা খুশি হলেও ক্ষুব্ধ বাঙালিরা       গোপালপুরে সাহিত্য বিষয়ক আলোচনা অনুষ্ঠান       গোপালপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের কর্মপরিকল্পনা সভা       এমপি ছোট মনিরের করোনামুক্তিতে গোপালপুরে দোয়া মাহফিল    
 


বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা সাবেক সাংসদ খন্দকার আসাদুজ্জামান আর নেই

গোপালপুর র্বাতা ডেক্স :

প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা, মুজিবনগর সরকারের প্রথম অর্থসচিব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের তিনবারের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খন্দকার আসাদুজ্জামান (৮৫) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

শনিবার (২৫ এপ্রিল) বিকাল ৪টা ১০ মিনিটের দিকে ঢাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বয়সজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে খন্দকার মশিউজ্জামান রোমেল ও এক মেয়ে টাঙ্গাইল সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

টাঙ্গাইল-২ আসন থেকে ১৯৯৬ সালে সপ্তম জাতীয় সংসদ নির্বাচন, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়নে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

Comments

comments


Top
error: Content is protected !!