আজ || মঙ্গলবার, ২৬ মে ২০২০
শিরোনাম :
  আজ ঈদের দিনে এছহাকের বাড়িতে শোকের মাতম       গোপালপুরের হেমনগরে আওয়ামীলীগ নেতার ঈদ উপহার বিতরণ       গোপালপুরে এমপি ছোট মনির কর্তৃক ১২০০ কর্মহীন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ১৫০টি হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে মসজিদ প্রতি ৫০০০ টাকাসহ ইমাম-মুয়াজ্জিনকে এমপির ঈদ উপহার প্রদান       গোপালপুর ও মধুপুরে ৩০০ পরিবারে সহপাঠীদের খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে এসএসসি ৮৯ ব্যাচ কর্তৃক ৮০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে ৩০০০ কর্মহীন শ্রমিকের মাঝে এমপি ছোট মনিরের খাদ্যসামগ্রী বিতরণ       করোনা দূর্যোগে পুলিশের ভূমিকা এবং প্রাপ্তি; প্রেক্ষিত বাংলাদেশ       গোপালপুরের বড়খালিতে এক যুবককে পিটিয়ে হত্যা    
 


গোপালপুরে ইউনিয়ন পর্যায়ে জীবাণুনাশক ওষুধ ছড়ানো শুরু

কে এম মিঠু, গোপালপুর :

“নয় আতঙ্ক-নয় ভয়, সচেতনতায় হোক করোনাভাইরাস জয়” স্লোগানে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোপালপুর উপজেলা সকল ইউনিয়ন পর্যায়ে জীবাণুনাশক তরল ওষুধ ছড়ানো কর্মসূচী বাস্তবায়নের কাজ শুরু করা হয়েছে।

আজ রবিবার রাত থেকে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের বিভিন্ন পাকা সড়কপথ, সাজানপুর ও ভুটিয়া বাজারসহ বেশকিছু জনবহুল এলাকায় ভাইরাসের বিস্তার রোধে এ জীবাণুনাশক তরল পদার্থ স্প্রে করার মাধ্যমে এই কর্মসূচী শুরু করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুধু্ পৌরশহরের ভিতরেই ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম সম্পাদনের ছবি ও সংবাদ পোস্ট করায়, কমেন্টের মাধ্যমে ইউনিয়ন পর্যায়েও ভাইরাস দমনে সকল পদক্ষেপ বাস্তবায়ন করার জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষের কাছে জোরালো দাবী জানান উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দারা।

পাঠকের এ দাবীর প্রেক্ষিতেই অত্যন্ত আন্তরিকতার সাথে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান, দ্রততার সাথে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাকা সড়ক ও জনবহুল বাজার এলাকায়, জীবাণুনাশক তরল পদার্থ স্প্রে করার কর্মসূচী গ্রহণ করে।

ওসি জানান, সাম্প্রতিক সময়ে শুরু হওয়া মহামারী রোগ কোভিট ১৯ ভাইরাস থেকে উপজেলার একটি পৌরসভাসহ সাতটি ইউনিয়নের জনগণকে সুরক্ষায় রাখতে, শুরু থেকেই নানামুখী পদক্ষেপ গ্রহণ এবং বাস্তবায়নে রাতদিন কাজ করে যাচ্ছে গোপালপুর থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় পৌরশহরের পর আজ থেকে উপজেলার সকল ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলেও থানা পুলিশ বাহিনীর বাস্তবায়নে, করোনাভাইরাস দমনে জীবাণুনাশক তরল স্প্রে করণ কর্মসূচী শুরু করা হলো। থানা পুলিশ সব সময় গোপালপুরবাসীর পাশে থাকতে বদ্ধ পরিকর। প্রিয় গোপালপুরবাসীকে সরকারের সকল নির্দেশনা মেনে চলতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিনীত অনুরোধও করেন তিনি।

Comments

comments


Top
error: Content is protected !!