আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


টাঙ্গাইলে শ্রেষ্ঠ গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

কে এম মিঠু, গোপালপুর :

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. অালীম অাল রাজী টাঙ্গাইল জেলায় স্বাস্থ্য সেবা খাতে সেরা পারফরমেন্স দেখিয়ে প্রথম পুরস্কার পেয়েছেন।

সোমবার টাঙ্গাইল জেলা সিভিল সার্জন অফিসে স্বাস্থ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভায় এ স্বীকৃতি ও পুরস্কার তুলে দেয়া হয়।

শেখ হাসিনা সরকারের ডিজিটাল কার্যক্রমের অংশ হিসাবে স্টাফদের হাসপাতালে যথাসময়ে হাজিরা ও প্রস্থান নিশ্চিন্তকরণে বায়োমেট্রিক এটেনডেন্স, হাসপাতাল চত্বর ও বহিরাঙ্গনের দৃশ্যমান স্বাস্থ্যগত ও সৌন্দর্যগত পরিবর্তন এবং চিকিৎসেবায় গুণগত ও পরিমাণগত উৎকর্সতাও রুপান্তর সাধন করায় তিনি এ পুরস্কার পেয়েছেন। জেলা সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ওয়াহিদুজ্জামান তার হাতে পুরস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ রফিকুল ইসলামসহ টাঙ্গাইলের সকল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারগণ।

উল্লেখ্য, গোপালপুর হাসপাতালে চিকিৎসাসহ সকল সেক্টরে দৃশ্যমান ও ডাইনামিক পরিবর্তন অানার জন্য ডাক্তার অালিম অাল রাজী নন্দিত ও প্রশংসিত হয়েছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!