আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুরে আমরাই কিংবদন্তী (এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২) সামাজিক যোগাযোগ মাধ্যম গ্রুপের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের লক্ষীপুর এসএল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে মেডিসিন, গাইনি, শিশু, নাক কান ও গলা, চর্ম ও যৌনসহ ৮জন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত প্রায় এক হাজার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়। পরে রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মধুপুর শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ বজলুর রশীদ খান চুন্নু, সাবেক সরকারী কর্মকর্তা ও সমাজসেবক খোরশেদ আলম, সরকারী সা’দত কলেজের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান দোলন প্রমুখ।

এসময় আমরাই কিংবদন্তী (এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২) সামাজিক যোগাযোগ মাধ্যম গ্রুপের এডমিন নাজমুল হোসেন ভূইঞা, সদস্য মাহবুব আলম সুজন, রাব্বিসহ অনান্য সদস্যবৃন্দ সকল কাজে সহযোগিতা করেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!