আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৪:৪৬ অপরাহ্


কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুরে স্বামীর পাশবিক নির্যাতন সইতে না পেরে চাঁদনী বেগম (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলার মাহমুদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ জানায়, উপজেলার মাদারজানি গ্রামের চাঁন মিয়ার বড় মেয়ে চাঁদনীর সাথে হাদিরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আখতার হোসেনের পুত্র খোকন মিয়ার সাথে ৫ বছর আগে বিয়ে হয়। জান্নাতী (৩) আবদুল্লাহ (৩ মাস) বয়সী দুটি সন্তান ও রয়েছে।

চাঁদনীর বাবা চাঁন মিয়ার অভিযোগ বিয়ের পর থেকেই জামাতা খোকন যৌতুকের জন্য চাঁদনীকে প্রায়ই মারধোর করতো। দাবি মতো টাকা না দিলে চাঁদনীর উপর নির্যাতনের খড়গ নেমে আসতো। গতকাল মঙ্গলবার সকালে ও দুপুরে চাঁদনীকে দুই দফা মারধোর করা হয়। সারাদিন তাকে খেতে দেয়া হয়নি। সন্ধ্যার পর খোকন তাকে তৃতীয় দফা মারধোর করতে গেলে চাঁদনী আত্মরক্ষার্থে রান্না ঘরে খিল দিয়ে আশ্রয় নেন। পরে রাতের কোন এক সময় চাঁদনী রান্না ঘরের ধর্নার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিতে আত্মহত্যা করে। নির্যাতন সইতে না পেরে চাঁদনী আত্মহত্যা করে থাকতে পারে বলে জানান তিনি।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, থানায় আত্মহত্যার মামলা দায়ের হয়েছে। কিন্তু এটি হত্যা নাকি প্ররোচিত আত্মহত্যা সেটি নিশ্চিত হবার জন্য লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments



আরও পড়ুন

গোপালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

গোপালপুরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

গোপালপুরে যুবলীগ নেতা এনামুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গোপালপুরে দেয়াল ধসে পড়ে ট্রাক শ্রমিক সমিতির সদস্য নিহত

গোপালপুরের নলিন বাজারে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

গোপালপুরে ঝাওয়াইল মহারাণী হেমন্তকুমারী উচ্চবিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী পুণর্মিলনী

টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি গোপালপুর থানার মুস্তাফিজুর রহমান

গোপালপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনী তফসিল ঘোঘণা

গোপালপুরে ১৬১০ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

গোপালপুরে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

Top