আজ || মঙ্গলবার, ২৬ মে ২০২০
শিরোনাম :
  আজ ঈদের দিনে এছহাকের বাড়িতে শোকের মাতম       গোপালপুরের হেমনগরে আওয়ামীলীগ নেতার ঈদ উপহার বিতরণ       গোপালপুরে এমপি ছোট মনির কর্তৃক ১২০০ কর্মহীন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ১৫০টি হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে মসজিদ প্রতি ৫০০০ টাকাসহ ইমাম-মুয়াজ্জিনকে এমপির ঈদ উপহার প্রদান       গোপালপুর ও মধুপুরে ৩০০ পরিবারে সহপাঠীদের খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে এসএসসি ৮৯ ব্যাচ কর্তৃক ৮০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে ৩০০০ কর্মহীন শ্রমিকের মাঝে এমপি ছোট মনিরের খাদ্যসামগ্রী বিতরণ       করোনা দূর্যোগে পুলিশের ভূমিকা এবং প্রাপ্তি; প্রেক্ষিত বাংলাদেশ       গোপালপুরের বড়খালিতে এক যুবককে পিটিয়ে হত্যা    
 


বাবার দাবি নির্যাতন সইতে না পেরে চাঁদনীর আত্মহত্যা

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুরে স্বামীর পাশবিক নির্যাতন সইতে না পেরে চাঁদনী বেগম (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলার মাহমুদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ জানায়, উপজেলার মাদারজানি গ্রামের চাঁন মিয়ার বড় মেয়ে চাঁদনীর সাথে হাদিরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আখতার হোসেনের পুত্র খোকন মিয়ার সাথে ৫ বছর আগে বিয়ে হয়। জান্নাতী (৩) আবদুল্লাহ (৩ মাস) বয়সী দুটি সন্তান ও রয়েছে।

চাঁদনীর বাবা চাঁন মিয়ার অভিযোগ বিয়ের পর থেকেই জামাতা খোকন যৌতুকের জন্য চাঁদনীকে প্রায়ই মারধোর করতো। দাবি মতো টাকা না দিলে চাঁদনীর উপর নির্যাতনের খড়গ নেমে আসতো। গতকাল মঙ্গলবার সকালে ও দুপুরে চাঁদনীকে দুই দফা মারধোর করা হয়। সারাদিন তাকে খেতে দেয়া হয়নি। সন্ধ্যার পর খোকন তাকে তৃতীয় দফা মারধোর করতে গেলে চাঁদনী আত্মরক্ষার্থে রান্না ঘরে খিল দিয়ে আশ্রয় নেন। পরে রাতের কোন এক সময় চাঁদনী রান্না ঘরের ধর্নার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিতে আত্মহত্যা করে। নির্যাতন সইতে না পেরে চাঁদনী আত্মহত্যা করে থাকতে পারে বলে জানান তিনি।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, থানায় আত্মহত্যার মামলা দায়ের হয়েছে। কিন্তু এটি হত্যা নাকি প্ররোচিত আত্মহত্যা সেটি নিশ্চিত হবার জন্য লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments


Top
error: Content is protected !!