আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরের সুচিত্রার পাশে অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু

মানবতার জয়গান

গোপালপুর বার্তা ডেক্স :

সুচিত্রা ধর এখন আর একা নন। পাশে দাড়িয়েছেন সুধিজন। দেশবিদেশের দানশীল ও মানবতাবোধ সম্পন্ন অনেকেই এগিয়ে আসছেন। প্রতিশ্রæতি ব্যক্ত করেছেন অনেকেই। তাদের সহযোগিতা ও সাহসে সুচিত্রা এখন কিছুটা উদ্দীপিত।

অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) আমীর খসরু সুচিত্রার পাশে দাঁড়াতে আজ বুধবার দুপুরে সুচিত্রার বাড়ি সাহাপুর গ্রামে উপস্থিত হন। তার সাথে ছিলেন গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন। উপস্থিত ছিলেন সংবাদকর্মী কে এম মিঠু, সুচিত্রার শিক্ষক লুৎফর রহমান মনির, এমএ মাসুদ, সুজন কুন্ডু এবং সুচিত্রার মা মুক্তিরাণী ধর।

আমীর খসরু মেধাবী সুচিত্রাকে স্বাগত জানান। তিনি সুচিত্রাকে সাহস নিয়ে সামনে এগিয়ে যাওয়ার আহবান জানান। তিনি বলেন, দারিদ্র্যতা মানুষকে সংগ্রাম করতে শেখায়। জীবনযুদ্ধে জয়লাভের অনুপ্ররেণা জোগায়। তার মতো মেধাবীদের পাশে সব সময় তিনি ছিলেন এবং থাকবেন বলে প্রতিশ্রæতি দেন। পরে তিনি রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি ফি বাবদ সুচিত্রার হাতে পনেরো হাজার টাকা তুলে দেন। এসময় সুচিত্রা ও তার মা মুক্তিরাণী ধর এ সহযোগিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস এবং ঢাকাস্থ গোপালপুর উপজেলা কল্যাণ সমিতি সুচিত্রাকে শিক্ষাবৃত্তি এবং কারিগরী সহায়তার আশ্বাস দেন।

উল্লেখ্য, গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের সাহাপুর গ্রামের প্রয়াত সন্তোষ চন্দ্রের কন্যা মেধাবী ছাত্রী সুচিত্রা ধর এ বছর রাজশাহী মেডিকেল কলেজে পড়ার সুযোগ পান। কিন্তু সংসারে আয় রোজগারের একমাত্র অবলম্বন বাবা স্বর্গীয় হওয়ায় এবং মায়ের আর্থিক অসঙ্গতির দরুণ মেডিকেলে পড়ায় চরম অনিশ্চয়তা দেখা দেয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!