আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দাবীতে সংবাদ সম্মেলন

গোপালপুর বার্তা ডেক্স :

টাঙ্গাইলের গোপালপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও দলের জন্য স্বচ্ছধারার ত্যাগী নেতা হিসেবে সুপরিচিত ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন আসন্ন গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন ও নৌকা প্রতীকের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

আজ রবিবার গোপালপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, ষাটের দশকে তিনি ছিলেন গোপালপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ঢাকা কলেজে অধ্যয়নরত থাকাকালীন তিনি বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের সাথে ঢাকা কলেজ ছাত্রলীগের প্রশংসিত ছাত্রনেতা হিসেবে বিভিন্ন সভা, সমাবেশ ও মিছিলে নেতৃত্ব প্রদান করেন। আওয়ামী লীগের মুক্তি সংগ্রামের ৬ দফা, ছাত্র সংগ্রাম পরিষদের ১১ দফা, আগরতলা ষড়যন্ত্র মামলা এবং ৭০’র নির্বাচনসহ বিভিন্ন অসহযোগ আন্দোলনে তিনি সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেন। নব্বই দশকে স্বৈরাচার বিরোধী আন্দোলনের দুঃসময়ে তিনি নানা নির্যাতন ভোগ করেও সফলভাবে গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। বিএনপি’র শাসনামলে ক্ষমতাসীন বিএনপি কর্মীদের দাপটে আওয়ামীলীগের নেতাকর্মীরা যখন ঘরবাড়ি ছাড়া, উপজেলা আওয়ামীলীগের সেই দুর্দিনে তিনি প্রতিনিয়ত সমস্যার সম্মুখীন হয়েও অর্থনৈতিক ও মানসিকভাবে সাহস যুগিয়ে নেতাকর্মীদের সুসংগঠিত করে দলের নেতৃত্ব প্রদান করেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু যুব পরিষদ কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এবং গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্যসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষামূলক ও ধর্মীয় কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।

ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন বলেন, ছাত্রকাল থেকে এখন জীবনের শেষপ্রান্তে এসেও প্রিয় বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা আর নিজের সৎসাহস বুকে নিয়ে আমার জীবন পরিচালনা করে আসছি। ব্যক্তি জীবনে আমার তেমন চাওয়া-পাওয়া নেই। চাকুরীর সুবাধে আল্লাহতায়ালা আমাকে অনেক কিছুই দিয়েছেন। তবে নিজ দায়বদ্ধতা দেশ মাতৃকার ঋণ পরিশোধ করতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক হাতে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে একজন জনপ্রতিনিধি হিসেবে অংশ গ্রহণ করে, নিজ উপজেলার জনগণের জন্য সেবামূলক কাজ করে স্মরণীয় হয়ে বেঁচে থাকতে চাই। মানুষকে প্রকৃত ভালোবাসা এবং সেবা দেয়ার লক্ষ্যে, আসন্ন গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি দলীয় নেতাকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল জব্বার সরকার, সহদপ্তর সম্পাদক শামীম আল মামুন, আওয়ামীলীগ নেতা মানিক হাসান মিলু, ইসমাইল হোসেন, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, ইকবাল হোসাইনসহ, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!