আজ || শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরে একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী সালাম পিন্টুসহ সকল আসামীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

গোপালপুর বার্তা ডেক্স :

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী সাবেক এমপি আব্দুস সালাম পিন্টু ও তার কনিষ্ঠ ভ্রাতা মাওলানা তাজুল ইসলামসহ সকল আসামীর ফাঁসির দাবিতে আজ মঙ্গলবার গোপালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন, জোট সরকারের আমলে সন্ত্রাসী হামলায় পঙ্গু এবং একুশে গ্রেনেড হামলায় আহত গোপালপুর উপজেলার নতুন শিমলাপাড়া গ্রামের বাসিন্দা মোল্লা আল আমীন পন্ডিত।

লিখিত অভিযোগে তিনি জানান, ২০০১ সালে নির্বাচনের পর বিএনপির স্থানীয় সাংসদ ও শিল্প উপমন্ত্রী আব্দুল সালাম পিন্টুর নির্দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাড়িঘর ভাংচুর ও লুট করেন। তাকে অমানুষিক নির্যাতন করে হাতপা ভেঙ্গে দেন বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা। পরে তাকে এলাকা ছাড়া করা হয়। দীর্ঘ দিন তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসা নেন। টানা পাঁচ বছর তিনি এলাকায় আসতে পারেননি। এরপরেও তার বিরুদ্ধে দেড় ডজন মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে তাকে সীমাহীন হয়রানি করা হয়।

২০০১ সালে একুশে আগস্ট মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে গিয়ে তিনি দ্বিতীয়বার গুরুত্বর আহত হন। তিনি বর্তমানে চলৎশক্তিবিহীন একজন মানুষ। পঙ্গু হবার পরও তিনি এলাকায় এসে আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীদের সহযোগিতায় সালাম পিন্টু গংদের ফাঁসির দাবিতে বহুবার আন্দোলন সংগ্রাম করেছেন। তার উত্থাপিত দাবিকে গুরুত্ব দিয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধু সেতু অবরোধ করে দেশব্যাপি চাঞ্চল্য সৃষ্টি করেন। তিনি পারিবারিকভাবে আওয়ালীগের কর্মী। বর্তমানে ঢাকা মহানগর আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আগামীকাল গ্রেনেড হামলার রায় হবে। তিনি ইতিহাসের এ বর্বরতম মামলায় জড়িত সালাম পিন্টুসহ সকল আসামীদের ফাঁসি দাবি করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোপালপুর ও ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!