আজ || বুধবার, ০৮ জুলাই ২০২০
শিরোনাম :
  চিরতরে চলে গেলেন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর       গোপালপুরের সেই ঝুঁকিপূর্ণ সেতুতে আবারো পারাপার বন্ধ ঘোষণা       যমুনা নদীতে নিখোঁজ গোপালপুরের শিশু খায়রুলের মরদেহ উদ্ধার       গোপালপুরে গরুর খামারে অগ্নিকান্ড; ধারণা ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি       গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন       গোপালপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু; কার্যালয় উদ্বোধন       গোপালপুরে স্কুল ও মাদ্রাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন       আজ শুক্রবার থেকে ২০১ গম্বুজ মসজিদে পুনরায় জুমা নামাজ শুরু       গোপালপুরে কোটি টাকার সড়ক ঝিনাই নদীগর্ভে       গোপালপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে কবরস্থান    
 


গোপালপুরে পায়ে শিকল বাঁধা লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে লোহার শিকলে পা বাঁধা তোফাজ্জল হোসেন (৩০) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আপন ভাই-ভাবীদের অমানবিক নির্যাতন সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা যায়।
গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার নবগ্রাম দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তোফাজ্জল হোসেন ওই গ্রামের মৃত আব্দুর রহিমের ছোট ছেলে।
পুলিশ ও গ্রামবাসীর সূত্রে জানা যায়, নিহত তোফাজ্জল হোসেন ছিলেন মানসিক রোগী। মাস দেড়েক আগে তার মা রহিমা বেগম মারা যাওয়ার পর তাকে দেখাশোনার কেউ ছিল না। ক্রমসই তার আচরণ অস্বাভাবিক হয়ে উঠলে অাপন ভাই ও ভাবী মিলে প্রায়ই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করাসহ প্রায় একমাস ধরে পায়ে শিকল দিয়ে বেঁধে ঘরে বন্দী করে রাখে। ঠিকমত খাবার ও চিকিৎসার অভাবে তিনি খুব দুর্বল হয়ে পড়েছিলেন।
এলাকাবাসী জানান, শারিরীক ও মানুষিক অত্যাচারসহ ক্ষুধার জ্বালায় অতীষ্ট হয়ে গত বুধবার বিকালে পায়ে লোহার লম্বা শিকলে বাঁধা অবস্থায় নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।
ওসি হাসান আল মামুন জানান, থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments


Top
error: Content is protected !!