আজ || বুধবার, ২৭ মে ২০২০
শিরোনাম :
  আজ ঈদের দিনে এছহাকের বাড়িতে শোকের মাতম       গোপালপুরের হেমনগরে আওয়ামীলীগ নেতার ঈদ উপহার বিতরণ       গোপালপুরে এমপি ছোট মনির কর্তৃক ১২০০ কর্মহীন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ১৫০টি হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে মসজিদ প্রতি ৫০০০ টাকাসহ ইমাম-মুয়াজ্জিনকে এমপির ঈদ উপহার প্রদান       গোপালপুর ও মধুপুরে ৩০০ পরিবারে সহপাঠীদের খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে এসএসসি ৮৯ ব্যাচ কর্তৃক ৮০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ       গোপালপুরে ৩০০০ কর্মহীন শ্রমিকের মাঝে এমপি ছোট মনিরের খাদ্যসামগ্রী বিতরণ       করোনা দূর্যোগে পুলিশের ভূমিকা এবং প্রাপ্তি; প্রেক্ষিত বাংলাদেশ       গোপালপুরের বড়খালিতে এক যুবককে পিটিয়ে হত্যা    
 


গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে শোভাযাত্রাসহ গণসংবর্ধনা প্রদান

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী এবং গোপালপুর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে শোভাযাত্রাসহ জনসভার মাধ্যমে গণসংবর্ধনা প্রদান করেছে গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসী।

প্রায় একমাস ঢাকায় অপারেশনজনিত কারণে তিনি চিকিৎসাধীন থাকার পর, গতকাল বৃহস্পতিবার তার নিজ উপজেলায় আগমন উপলক্ষে, গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসী প্রায় দুই হাজার মোটরসাইকেল, প্রাইভেটকার ও মিনিট্রাকের একটি সুসজ্জিত বহর ভূঞাপুরের বঙ্গবন্ধু সেতু রেলস্টেশন থেকে শোভাযাত্রার মাধ্যমে গোপালপুর ও ভূঞাপুরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিকেল তিনটার দিকে ঝাওয়াইল হাইস্কুল মাঠে বিশাল এক জনসভায় তাকে এই গণসংবর্ধনা দেয়া হয়।

ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আনোয়ারুল হক আয়নাল এর সভাপতিত্বে ও ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো. মনিরুজ্জামান টিপুর সঞ্চালনা উক্ত গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল লতিফ, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. একামত আলী সরকার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো. বাবুল হোসেন আকন্দ, ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক মো. মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যানের সহধর্মিণী লাকি আক্তারসহ গোপালপুর ও ভূয়াপুর উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিশাল এই গণসংবর্ধনা সভায় গোপালপুর ও ভূঞাপুর উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সুশীলসমাজ, মিডিয়াকর্মী, স্থানীয় নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে দেয়া এই গণসংবর্ধনা প্রদানে তার অভিব্যক্ত প্রকাশ করে বলেন, ‘‘প্রথমেই আমি মহান আল্লাহ তায়ালার নিকট শুকরিয়া জানাই আমাকে সুস্থ্যতা দান করে, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার আমার প্রিয় আপামর জনসাধারণের কাছে পৌঁছে দিয়েছেন। পাশাপাশি স্বতঃস্ফূর্তভাবে সুসজ্জিত বহরের শোভাযাত্রাসহ গোপালপুর ও ভূঞাপুরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করিয়ে, জনস্রোতে পরিনত হয়ে আমাকে জনসভার মাধ্যমে এই গণসংবর্ধনা প্রদান করার জন্য, আপ্লুতচিত্তে আন্তরিক চিরকৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি আমার প্রিয় গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসীর প্রতি। সবার দোয়া কামনাসহ আমি সকলকে জানাই, বাংলা নববর্ষের বাঙালিয়ানা শুভেচ্ছা। সবার জীবন হোক, মঙ্গল আর সম্প্রীতিময়।’’

Comments

comments


Top
error: Content is protected !!