আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে শোভাযাত্রাসহ গণসংবর্ধনা প্রদান

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী এবং গোপালপুর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে শোভাযাত্রাসহ জনসভার মাধ্যমে গণসংবর্ধনা প্রদান করেছে গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসী।

প্রায় একমাস ঢাকায় অপারেশনজনিত কারণে তিনি চিকিৎসাধীন থাকার পর, গতকাল বৃহস্পতিবার তার নিজ উপজেলায় আগমন উপলক্ষে, গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসী প্রায় দুই হাজার মোটরসাইকেল, প্রাইভেটকার ও মিনিট্রাকের একটি সুসজ্জিত বহর ভূঞাপুরের বঙ্গবন্ধু সেতু রেলস্টেশন থেকে শোভাযাত্রার মাধ্যমে গোপালপুর ও ভূঞাপুরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিকেল তিনটার দিকে ঝাওয়াইল হাইস্কুল মাঠে বিশাল এক জনসভায় তাকে এই গণসংবর্ধনা দেয়া হয়।

ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আনোয়ারুল হক আয়নাল এর সভাপতিত্বে ও ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো. মনিরুজ্জামান টিপুর সঞ্চালনা উক্ত গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল লতিফ, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. একামত আলী সরকার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো. বাবুল হোসেন আকন্দ, ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক মো. মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যানের সহধর্মিণী লাকি আক্তারসহ গোপালপুর ও ভূয়াপুর উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিশাল এই গণসংবর্ধনা সভায় গোপালপুর ও ভূঞাপুর উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সুশীলসমাজ, মিডিয়াকর্মী, স্থানীয় নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুকে দেয়া এই গণসংবর্ধনা প্রদানে তার অভিব্যক্ত প্রকাশ করে বলেন, ‘‘প্রথমেই আমি মহান আল্লাহ তায়ালার নিকট শুকরিয়া জানাই আমাকে সুস্থ্যতা দান করে, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার আমার প্রিয় আপামর জনসাধারণের কাছে পৌঁছে দিয়েছেন। পাশাপাশি স্বতঃস্ফূর্তভাবে সুসজ্জিত বহরের শোভাযাত্রাসহ গোপালপুর ও ভূঞাপুরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করিয়ে, জনস্রোতে পরিনত হয়ে আমাকে জনসভার মাধ্যমে এই গণসংবর্ধনা প্রদান করার জন্য, আপ্লুতচিত্তে আন্তরিক চিরকৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি আমার প্রিয় গোপালপুর ও ভূঞাপুর উপজেলাবাসীর প্রতি। সবার দোয়া কামনাসহ আমি সকলকে জানাই, বাংলা নববর্ষের বাঙালিয়ানা শুভেচ্ছা। সবার জীবন হোক, মঙ্গল আর সম্প্রীতিময়।’’

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!