আজ || বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সদ্যকারামুক্ত সম্পাদককে গণ সংবর্ধনা

কে এম মিঠু, গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সদ্যকারামুক্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজকে গণ সংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন।

সোমবার (১২ মার্চ) সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের কারামুক্তি উপলক্ষে পার্শ্ববর্তী ভূঞাপুর উপজেলা থেকে প্রায় চারশতাধিক মোটরসাইকেল ও প্রাইভেটকারের শোভাযাত্রাসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছায় বরণের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সংলগ্ন থানা মোড় চত্বরে এক বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হালিমুজ্জামান তালুকদারের সভাপতিত্বে গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ খন্দকার আসাদুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনির), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, মরিয়ম আক্তার মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম হোসেন আলী ও খন্দকার গিয়াস উদ্দিন, সদ্যকারামুক্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলামের সঞ্চালনায় গোপালপুর ও ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগ, পৌরশহর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং মহিলালীগসহ এর অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

উল্লেখ্য, গতকাল ১৫ নভেম্বর ২০১৭ বুধবার উপজেলা আওয়ামীলীগ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজকে অস্ত্র মামলা দেখিয়ে ১৭ বছরের সশ্রম কারাদন্ড দেয় আদালত। টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিঞা এ রায় দেন। পরে ২৯ নভেম্বর তিনি আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠালে ১১ মার্চ ২০১৮ রবিবার তিনি কারাগার থেকে মুক্তি পান।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!