আজ || বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরে মেধাবীদের মাঝে গোল্ড মেডেল ও বৃত্তি প্রদান

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুরে মোয়াজ্জেম হোসেন স্মৃতি বৃত্তি পরীক্ষার বৃত্তিপ্রাপ্তদের মাঝে গোল্ড মেডেল, নগদ অর্থ, সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার বিলডগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলার চরচতিলা বাজারস্থ আমরা কতিপয় সংঘ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ড হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সংগঠনের সভাপতি ডা. মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর উপজেলা কিন্ডারগার্টেন ডেভেলপার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ, ঢাকা রিপোর্টাস ইউনিটির সাবেক সম্পাদক ও এসএ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি সাংবাদিক ইলিয়াস হোসেন, পরিবেশ অধিদপ্তরের সাবেক উপপরিচালক আলহাজ শাহজাহান খান, সানফ্লাওয়ার কিন্ডারগার্টেনের অধ্যক্ষ খন্দকার আব্দুল ওয়াদুদ প্রমূখ।

নাসার্রী থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত এ বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত একশত শিক্ষার্থীদের মধ্যে থেকে মেধাতালিকায় সেরা পাঁচ শিক্ষার্থী ও তাদের মাতাকে সেরা অভিভাবক হিসেবে গোল্ড মেডেল এবং অন্যাণ্য শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ, সনদপত্র ও পুরস্কার প্রদান করেন অতিথিরা।

পরে প্রভাষক অটল শরিয়ত উল্লাহর সঞ্চালনা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!