আজ || শনিবার, ২০ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


টাঙ্গাইলে সরকারিকরণ তালিকাভূক্ত কলেজ শিক্ষক সমিতি (সকশিস) এর সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কতিপয় সদস্য কর্তৃক প্রণীত পেশ করা আত্তীকরণ বিধি ২০১৭ এর প্রতিবাদে আলোচনা সভা করেছে সরকারিকরণ তালিকাভুক্ত টাঙ্গাইলের আটটি কলেজের একাংশ শিক্ষকদের সংগঠন সরকারিকরণ তালিকাভূক্ত কলেজ শিক্ষক সমিতি (সকশিস)।

গত বুধবার বিকেলে টাঙ্গাইলের সরকারি শেখ ফজিলাতুন নেসা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় একটি করে স্কুল ও কলেজ সরকারিকরণের মহতী উদ্যোগকে সারা বাংলার শিক্ষক সমাজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কতিপয় অতি উৎসাহী সদস্যবৃন্দ কর্তৃক পেশ করা আত্তীকরণ বিধিটি একটি অযৌক্তিক ও অমানবিক প্রস্তাব উল্লেখ করে এর তিব্র নিন্দা জ্ঞাপন করেন। সংগঠনের নেতারা তালিকাভূক্ত দেশের ২৮৫টি কলেজ শিক্ষকদের আত্তীকরণে প্রচলিত বিধিতে অধিকতর শিক্ষক বান্ধব সংশোধনী ও সকল শিক্ষককে পূর্বের ন্যায় ক্যাডার সার্ভিসে অন্তর্ভূক্ত রাখার জোর দাবী জানান।

সকশিস আহ্বায়ক মো. ওবায়দুল হক খানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি শেখ ফজিলাতুন নেসা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অধ্যাপক হাবিবুর রহমান। বক্তব্য রাখেন, সকশিস সদস্য সচিব ও গোপালপুর কলেজ শিক্ষক মোহাম্মদ মোজাম্মেল হোসেন, মির্জাপুর কলেজ শিক্ষক মাজহারুল ইসলাম, মধুপুর কলেজ শিক্ষক জহুরুল ইসলাম, ধনবাড়ী কলেজ শিক্ষক সুলতান আহমেদ, ঘাটাইল জিবিজি কলেজ শিক্ষক আফজাল হোসেন ও মো. সাইফুল্যা, কালিহাতীর শামছুল হক মহাবিদ্যালয় শিক্ষক মো. মাজহারুল ইসলাম, দেলদুয়ারের সৈয়দ মহব্বত আলী ডিগ্রী কলেজ শিক্ষক ডা: আবদুল জলিল, ফেরদৌস আরা ও শাহনাজ খান এবং বাসাইলের জোবেদা রুবেয়া মহিলা কলেজ শিক্ষক তানজিনা সুলতানা প্রমুখ।

 

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!