আজ || শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরে ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ৪নং নগদা শিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিএনপি’র প্রার্থী মো. আনসার আলী সাগর ভোট চলাকালে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোট কেন্দ্র দখল ও তার এজেন্টকে মারধর করার অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেয়।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের কাছে ইউনিয়নের ৯টি কেন্দ্রই নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা কেন্দ্র দখল করে নিয়েছে ও বিএনপির কোন এজেন্টকে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি এ অভিযোগ করে তিনি সাংবাদিকদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।

এ ইউনিয়নে ৯টি কেন্দ্রে মোট ভোটার রয়েছে ২৩ হাজার ৭৫৩ জন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রয়েছেন এম হোসেন আলী, আওয়ামী লীগের বিদ্রোহী শাহআলম (আনারস) ও বিএনপির আনসার আলী সাগর এ তিনজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম ‘গোপালপুর বার্তা’কে বলেন, সকাল থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্যে প্রতিটি কেন্দ্রেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন ছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রতিটি কেন্দ্রের বাইরে ও ভিতরে পর্যাপ্ত পরিমাণে আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে। তিনি বলেন, প্রতিটি কেন্দ্রের ভিতরে পুলিশ ১৮ জন আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছেন। গুরুত্বপূর্ণ কেন্দ্রে ১৯জন আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছেন। এছাড়া কেন্দ্রের বাইরে পুলিশ ও র‌্যাবের মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স ছাড়াও বিজিবিও দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!