আজ || শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


গোপালপুরের মির্জাপুরে বৃত্তি প্রদান

নিজস্ব সংবাদদাতা :

গোপালপুরের মির্জাপুর ফকির মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল সোমবার মির্জা আশরাফুল ইসলাম এডুকেশন ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মির্জা আশরাফুল ইসলাম বৃত্তি পরীক্ষা ২০১৫ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি মির্জা ছনি ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর কিন্ডারগার্টেন ডেভেলপার এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী। বক্তব্য রাখেন, বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক এস এম সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতি গোপালপুর শাখার সম্পাদক মো. শফিকুল ইসলাম তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়ারেছ আলী, ফকির মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. আব্দুল খালেক ও প্রধান শিক্ষক হোসনে আরা বেগম, খোরশেদ আলম এডুকেশন ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সম্পাদক গজ নবী লেবু, স্থানীয় ইউপি সদস্য নাসরিন কামাল, উপজেলা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান, শফিকুল ইসলাম ও সুমী আকতার প্রমুখ।

২০১৫ সাল থেকে প্রতিষ্ঠানটি প্রতিবছর তৃতীয়, চতুর্থ ও ৫ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এ বছর মির্জাপুর ইউনিয়নের ১৬টি প্রতিষ্ঠানের ৬৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২০ জন কৃতকার্য হন। অনুষ্ঠনে বৃত্তিপ্রাপ্তদের সনদপত্রসহ পুরস্কার হিসাবে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!