আজ || রবিবার, ০১ অক্টোবর ২০২৩
শিরোনাম :
  জরায়ু ক্যান্সার প্রতিরোধে গোপালপুরে বিনামূল্যে টীকা পাবে সাড়ে নয় হাজার কিশোরী ও যুবতী       রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আজগর আলীর দাফন সম্পন্ন       গোপালপুরে অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশ       গোপালপুরে শিশু ধর্ষন অপচেষ্টা; ভিক্টিমের বাড়িতে প্রাণনাশের হুমকিতে আদালতে প্রসিকিউশন       গোপালপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান লতিফ সিটি আর নেই       প্রকাশিত সংবাদের প্রতিবাদ       গোপালপুরে দৈনিক মজলুমের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       গোপালপুর হাসপাতালের নিরাপত্তা রক্ষীকে নির্দয়ভাবে পিটিয়েছে সন্ত্রাসীরা; থানায় মামলা       গোপালপুর প্রেসক্লাবের সহসভাপতি খন্দকার আব্দুস সাত্তার আর নেই       গোপালপুরে শিশু ধর্ষণচেষ্টা: বাদীকে স্কুল কমিটির সভাপতি ও আইনজীবীর হুমকি    
 


রংপুরে বিহারী পল্লীতে আগুন

রংপুর শহরে বিহারী পল্লীতে আগুনে পুড়েছে প্রায় ৩০০ ঘর।

বুধবার রাত সোয়া ১০টার দিকে লাগা এই আগুন দেড় ঘণ্টার চেষ্টায় রাত পৌনে ১২টার দিকে নিয়ন্ত্রণে আনে অগ্নি নির্বাপক বাহিনী।

স্থানীয়দের সঙ্গে ক্যাম্পের যুবকদের মধ্যে সংঘর্ষের মধ্যে শহরের রবার্টসনগঞ্জ এলাকায় ইস্পাহানি-৩ ক্যাম্পে এই অগ্নিকাণ্ড ঘটে। এই আগুন লাগানো হয়েছে বলেও অভিযোগ রয়েছে আটকেপড়া পাকিস্তানিদের।

রংপুরের বিভাগীয় কমিশনার (সার্বিক) নারায়ণ চন্দ্র ভার্মা সাংবাদিকদের জানান, আগুনের ঘটনা তদন্ত করে দেখা হবে। বৃহস্পতিবার এ ক্যাম্পের ক্ষতিগ্রস্তদের সাহায্য সহযোগিতা করা হবে।

ওই ক্যাম্পে সাড়ে ছয় শতাধিক ঘর রয়েছে। তার প্রায় অর্ধেক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর।

রাত সোয়া ১০টার দিকে আগুন লাগে। আগুনের শিখা অনেক দূর থেকেই দেখতে পান শহরবাসী।

পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, “কী কারণে এ আগুন লাগল, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।”

ঘরের জিনিস-পত্র সরাতে গিয়ে অন্তত ৭-৮ জন সামান্য আহত হয়েছেন বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় ক্যাম্পের মুখে চায়ের দোকানি হরিণ মিয়ার সঙ্গে ক্যাম্পের বাসিন্দা কয়েক যুবকের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে ওই যুবকরা হরিণ মিয়াকে মারধর করে ।

ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হলে এলাকাবাসীর সঙ্গে ক্যাম্পের বাসিন্দাদের কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যেই ক্যাম্পে আগুন দেখা যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!