গোপালপুর আজ , শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯ ইং |


জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল টাঙ্গাইল জেলা শাখার কমিটি গঠন

সভাপতি তারেক, সম্পাদক ওয়াহিদ

ডেক্স নিউজ : বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল টাঙ্গাইল জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে মো. তারিকুল ইসলাম খান তারেক এবং সাধারণ সম্পাদক পদে সরকার স্বপন ওয়াহিদকে নির্বাচিত করা হয়েছে। তারিকুল ইসলাম খান তারেক গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের কৃতি সন্তান।

গত ১১ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সভাপতি প্রকৌশলী মুখলেস তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন জনি এবং দপ্তর সম্পাদক শাহজাহান হোসেন আসিকের দলীয় প্যাডে স্বাক্ষরিত এক চিঠিতে এ ঘোষণা দেয়া হয়।

এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল টাঙ্গাইল জেলা শাখার কমিটিতে মো. তারিকুল ইসলাম খান তারেককে সভাপতি পদে নির্বাচিত করায় জাতীয়তাবাদী ছাত্রদল গোপালপুর উপজেলা শাখা, পৌর শাখা, কলেজ শাখা, ছাত্রদল নগদা শিমলা, হাদিরা ইউনিয়ন শাখা ও টাঙ্গাইল টেকনোলজিস্ট জব ফাউন্ডেশনের পক্ষ থেকে নবগঠিত যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান শফিক এবং নবনির্বাচিত জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি তারিকুল ইসলাম খান তারেককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

Comments

comments


Top