গোপালপুর আজ , সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯ ইং |


উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের নতুন কমিটি ও ইফতার পার্টি

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের ৬ উপজেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন এবং ইফতার ও দোয়া মাহফিল শুক্রবার ঘাটাইল পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হয়।

ফোরাম সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফোরাম সম্পাদক মোল্লা মুশফিকুর রহমান মিল্টন, সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ সম্পাদক স ম জাহাঙ্গীর আলম, ঘাটাইল প্রেসক্লাবের সম্পাদক রবিউল আলম বাদল, সন্তোষ কুমার দত্ত, কামরুল হাসান প্রমুখ।

ফোরামের নতুন কমিটি পুনর্গঠনে সহ-সভাপতি নির্বাচিত হন আনছার আলী, কে এম মিঠু, স ম জাহাঙ্গীর, মিজানুর রহমান, আব্দুস সাত্তার, কামরুল হাসান। সহ-সম্পাদক হন এস এম শহীদ, সিরাজুল ইসলাম কিসলু, আলীম আকন্দ, রবিউল আলম বাদল, সেলিম হোসেন। সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার দত্ত ও দাস পবিত্র। অর্থ সম্পাদক অভিজিৎ ঘোষ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক উত্তম কুমার আর্য, দপ্তর সম্পাদক আব্দুল লতিফ, শিক্ষা ও গবেষণা সম্পাদক জুলিয়া পারভেজ, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, ক্রীড়া সম্পাদক নূর আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক গোলাম রাব্বী মুক্তার এবং শামীম আল মামুনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

Comments

comments


Top