গোপালপুর আজ , শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯ ইং |


গোপালপুরে পিএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল

মো. সেলিম হোসেন, গোপালপুর : উপজেলার হাদিরা ইউনিয়নের পলশিয়া দিব্যজ্ঞান টিচিং এন্ড কোচিং সেন্টারের পিএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল শুক্রবার বিকালে প্রতিষ্ঠান প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ও শিমলা পাবলিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুজ্জামান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. সেলিম হোসেন। দশম শ্রেণির শিক্ষার্থী সালমা আক্তার ও সজিব আহম্মেদের সঞ্চালনায় পরীক্ষার্থীদের দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের বর্তমান পরিচালক শামিম আল-মামুন শিপন, ভেঙ্গুলা ফাযিল মাদ্রাসার প্রভাষক রফিকুল ইসলাম, নগদা শিমলা ইউপি সদস্য উজ্জল মিয়া, প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের উপদেষ্টা মোহাম্মদ আলী ও মো. শাহ্জাহান আলী, সিনিয়র শিক্ষক শাপলা খাতুন ও জেকলিন সুলতানা আশা, সহকারি শিক্ষক হাফিজুর রহমান, মোস্তফা, মফিজুল, আশরাফ আলী, নূপুর আক্তার ও রানা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা মো. রফিকুল ইসলামসহ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও সকল শিক্ষক ও প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীবৃন্দ।

এ বছর প্রতিষ্ঠান থেকে পিএসসি ও জেএসসি পরীক্ষায় প্রায় শতাধিক পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল পরীক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Comments

comments


Top