গোপালপুর আজ , সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯ ইং |


মহাখুশী গোপালপুরের ১৩ তরুণ-তরুণী!

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায় বিপিএম, মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে মেধা ও যোগ্যতারভিত্তিতে চাকুরি দেয়ায়, মহাখুশী গোপালপুর উপজেলার ১৩ জন তরুণ-তরুণী। চাকুরীপ্রাপ্তরা সবাই উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর অতিদরিদ্র পরিবারের সন্তান।

গতকাল রাতে গোপালপুর থানা চত্বরে, পুলিশ কনস্টেবল পদে চূড়ান্তভাবে নির্বাচিত এই ১৩ তরুণ-তরুণীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ওসি (তদন্ত) কাইয়ুম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

চাকুরীপ্রাপ্তরা হলেন, ধোপাকান্দি ইউনিয়নের কামদেববাড়ী গ্রামের ফরিদুল হাসান রিফাত এবং জোতগোপাল গ্রামের রফিকুল ইসলাম। হেমনগর ইউনিয়নের নারুচী গ্রামের মো. তানজিল আহাম্মদ, ভোলারপাড়া গ্রামের পপি খাতুন এবং হেমনগর গ্রামের সুজন ইসলাম। মির্জাপুর ইউনিয়নের পূর্বনুঠুরচর গ্রামের মো. শাকিল মিয়া, নুঠুরচর গ্রামের আখি এবং মির্জাপুর নয়াপাড়া গ্রামের সজিব হাসান। আলমনগর ইউনিয়নের কুমুল্লী গ্রামের মো. রনি হোসেন এবং মান্দিয়া গ্রামের মো. ইমরান হোসেন। পৌরসভার ভূয়ারপাড়া গ্রামের ইয়ানুর হোসেন, গাংগাপাড়া গ্রামের মোছা. সোনিয়া এবং সূতী বলাটা গ্রামের রুনা খাতুন।

 

Comments

comments


Top