গোপালপুর আজ , সোমবার, মে ২৭, ২০১৯ ইং |


গোপালপুরে তিন দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সম্পন্ন

কে এম মিঠু, গোপালপুর :

‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত তিন দিনব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে গত মঙ্গলবার (২২ জানুয়ারি) পৌরশহরের সূতী হোসেন শহীদ সোহরাওয়াদী উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হওয়া মেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সাংসদ তানভীর হাসান ছোট মনির।

আজ বৃহস্পতিবার ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার বিশেষ অতিথি হিসেবে মেলার বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) আমীর খসরু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল লতিফ, থানা অফিসার ইনচার্জ হাসান আল মামুন, আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, কবি আব্দুছ ছাত্তার পলাশী, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ।

Comments

comments


Top