গোপালপুর আজ , সোমবার, মে ২৭, ২০১৯ ইং |


গোপালপুরে হোটেল ও মুদি দোকানে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কে এম মিঠু, গোপালপুর :

টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরে হোটেলে পচাঁ, ভেজাল ও বাসি খাবার এবং মুদি দোকানে ভোজ্য ও দাহ্য তেল একত্রে মিশিয়ে বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দোষীদের জরিমানা করেছে।

আজ বুধবার ভ্রাম্যমান আদালত গোপালপুর বাসস্ট্যান্ড এলাকার সিয়াম-সিফাত হোটেল এবং জান্নাত হোটেলে পচাঁ, ভেজাল ও বাসি খাবার বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ধারায় যথাক্রমে দুই হাজার ও পাঁচ হাজার টাকা এবং বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত নুরুল ইসলামের ভ্যারাইটিজ স্টোর ও গোপালপুর বাজারে নজরুল ইসলামের ভ্যারাইটিজ স্টোরে ভোজ্য ও দাহ্য তেল একত্রে মিশিয়ে বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫১ ধারায় এক হাজার ও ৫৩ ধারায় তিন হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ভেজাল, বাসি ও পচাঁ খাবারসহ বিপুল পরিমাণে ভেজাল দ্রব্য আটক করা হয়।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার এবং প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকাশ বিশ্বাস ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এ অভিযান পরিচালনা করার সময় তিনি আসন্ন রমজান উপলক্ষে দ্রব্যমূল্য সঠিক রাখা ও দ্রব্যের মূল্য তালিকা প্রর্দশনের জন্য বাজারের খুচরা বিক্রেতা ও দোকানীদের নির্দেশনা প্রদান করেন।

Comments

comments


Top