আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


ধনবাড়ীতে ধর্ষণ চেষ্টা মামলায় যুবলীগ নেতা ও কাউন্সিলর গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত একমাত্র আসামী যুবলীগ নেতা ধনবাড়ী পৌর সভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাজী আল-আমিনকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ। ২ আগষ্ট বুধবার রাতে পৌর শহরের সমবায় সুপার মার্কেটের আওয়ামী লীগ অফিসের পেছন থেকে তাঁকে গ্রেফতার করা হয়। আল-আমিন ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, কাউন্সিলর আল-আমিনের বিরুদ্ধে জনৈক প্রবাসীর স্ত্রী তার পড়নের কাপড় খুলে শ্লীলতাহানী ও ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এ মামলার পলাতক আসামী কাজী আল-আমিনকে গোপন সংবাদের ভিত্তিতে বধুবার রাতে পৌর শহর থেকে গ্রেফতার করা হয় এবং গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

মামলার অভিযোগপত্র থেকে জানা যায়, টাঙ্গাইলের ধনবাড়ী পৌর সভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ধনবাড়ী পৌর সভার সর্দারপাড়া গ্রামের কাজী বাড়ীর কাজী আব্দুর রাজ্জাকের ছেলে কাজী আল-আমিন গত ৩ জানুয়ারি ২০১৭ তারিখ গভীর রাতে পাশের বাড়ীর জনৈক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে মুখ চেপে ধরে পড়নের কাপড় খুলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই মহিলার ধস্তাধস্তি ও ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে সে তার ব্যবহৃত মোবইল ফোন ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতনের শিকার প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ওই দিনই ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে যুবলীগ নেতা ও কাউন্সিলর কাজী আল-আমিনকে এক মাত্র আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী তার বিচার দাবী করেছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!