আজ || বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


গোপালপুরের সৈয়দপুর হাইস্কুলের স্বাধীনতা দিবসের অনুষ্ঠান পন্ড

অবরুদ্ধ শিক্ষক দম্পতিকে চার ঘন্টা পর উদ্ধার করলো পুলিশ

কে এম মিঠু, গোপালপুর : স্বামী সেলিম রেজা গোপালপুর উপজেলার সৈয়দপুর হাইস্কুলের প্রধান শিক্ষক আর স্ত্রী ইসরাত জাহান ওই স্কুলের গ্রন্থাগারিক। স্কুল চালানো নিয়ে এ দম্পতির সাথে দীর্ঘ দিনের বিরোধ স্কুলের শিক্ষক, শিক্ষার্র্থী ও অভিভাবকদের। আজ রবিবার ওই স্কুলে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে স্কুলের এক শিক্ষিকাকে মঞ্চে উঠানো পছন্দ করেননি গ্রন্থাগারিক ইসরাত জাহান। ফলে ওই শিক্ষিকাকে মঞ্চ থেকে নামিয়ে দেন প্রধান শিক্ষক। আপত্তি করেন স্কুলের সিনিয়র শিক্ষক মতিউর রহমান। এতে ক্ষুব্দ হন প্রধান শিক্ষক। তাকে অফিসে ডেকে নিয়ে স্বামী স্ত্রী মিলে শারীরিকভাবে অপদস্ত করেন। এতে মতিউর জ্ঞান হারিয়ে ফেলেন। শিক্ষার্থীরা ঘটনাটি জানতে পেরে শিক্ষক দম্পতির উপর চড়াও হয়। যোগ দেন এলাকাবাসি। অফিস কক্ষে তালাবদ্ধ করে রাখে একটানা চার ঘন্টা। খবর পেয়ে থানা পুলিশ অকূস্থলে হাজির হয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। থানার দারোগা হান্নান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গনপিটুনির হাত থেকে বাঁচানোর জন্য এদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং স্কুল পরিচালনা কমিটির সভাপতি পৌর মেয়র রকিবুল হক ছানা স্কুলের পরবর্তী মিটিংয়ে এবিষয়ে তদন্ত কওে নিয়মন্ত্রান্তিক ভাবে সিদ্ধান্ত নেয়া হবে এ আশ্বাসে পৌর মেয়রের জিম্মায় ছেড়ে দেয়া হয়। উত্তেজনার প্রেক্ষিতে অনুষ্ঠান পন্ড হওয়ার পর ওই স্কুল বন্ধ ঘোষনা করা হয়।

ঘটনায় এলাকাবাসির তালাবদ্ধ অফিস কক্ষে এলোপাথারীভাবে ইটপাটকেল নিক্ষেপ করলে এসময় স্কুলের এক ছাত্র আহত হলে তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফটো ক্যাপশন : পুলিশ আটক শিক্ষক দম্পতিকে ক্ষুব্দ জনতার হাত থেকে উদ্ধার করছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!