আজ || শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন       হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন    
 


প্রতিটি উপজেলায় মডেল মসজিদ হবে : ধর্মমন্ত্রী

নিউজ ডেক্স :

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, সরকার প্রতি জেলা ও উপজেলায় ১টি করে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণের জন্য পদক্ষেপ গ্রহণ করেছে।

সংসদে সরকারি দলের সদস্য মো. আনোয়ারুল আজীমের (আনার) এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব বলেন। মন্ত্রী বলেন, পরিকল্পনা অনুযায়ী ইতোমধ্যে মডেল মসজিদের ২টি স্থাপত্য নকশা প্রণয়ন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে।

তিনি বলেন, রাজকীয় সৌদি সরকার এ প্রকল্পে অর্থায়নের প্রতিশ্রুতি প্রদান করায় প্রকল্পের পিডিপিপি তৈরি করে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের মাধ্যমে রাজকীয় সৌদি সরকারের কাছে পাঠানো হয়েছে। অর্থায়নের নিশ্চয়তা এবং নকশা চূড়ান্ত হলে প্রকল্পটির অনুমোদন গ্রহণপূর্বক বাস্তবায়ন কাজ শুরু হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!